মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সৌদিতে পৌঁছে গেছেন রোনালদো

সৌদিতে পৌঁছে গেছেন রোনালদো

আল নাসরে তার যোগ দেওয়ার খবরটা কয়েক দিন আগেই এসেছিল। এরপর থেকেই শুরু হয়েছিল অপেক্ষা, ক্রিশ্চিয়ানো রোনালদো কবে আসবেন সৌদি আরবে? সে অপেক্ষা শেষ হয়েছে আজ। রোনালদো অবশেষে এসে পৌঁছেছেন সৌদি আরবের রাজধানী রিয়াদে। 

২২১৩ কোটি টাকার চুক্তি করে ৯ বারের সৌদি লিগ চ্যাম্পিয়ন আল নাসরে যোগ দিয়েছেন রোনালদো। সেই তাকে আজ নিজেদের মাঠে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেবে সৌদি ক্লাবটি। তার ঠিক আগে সৌদি সময় সোমবার গভীর রাতে রিয়াদে এসে পৌঁছেছেন রোনালদো, জানিয়েছে দেশটির রাষ্ট্রীয় টিভি চ্যানেল আল এখবারিয়া।

সৌদিতে পৌঁছে রোনালদো উঠেছেন একটি বিলাসবহুল হোটেলে। এএফপিকে এক কর্মকর্তা জানিয়েছেন, রোনালদো একা যাননি সেখানে। তার সঙ্গে আছে তার সহকারীদের বিশাল বহর, সঙ্গে একটা ব্যক্তিগত নিরাপত্তা ফার্মও। তাদেরও ঠিকানা হয়েছে সেই হোটেলেই।

কাতার বিশ্বকাপের ঠিক আগে এক সাক্ষাৎকারে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ও কর্তাব্যক্তিদের ধুয়ে দিয়েছিলেন তিনি। ইউনাইটেড অধ্যায়টা কার্যত সেখানেই শেষ হয়ে যায় তার। এরপর ‘দ্বিপাক্ষিক সমঝোতার ভিত্তিতে’ রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করে ইউনাইটেড। 

রোনালদো বিশ্বকাপ শেষ হতেই পাড়ি জমালেন সৌদি ক্লাব আল নাসরে। আজ বাংলাদেশ সময় রাত ১০টায় ক্লাবটির ঘরের মাঠ মরসুল পার্কে প্রায় ২৫০০০ দর্শকের সামনে রোনালদোকে হাজির করাবে ক্লাবটি।

ক্যারিয়ারের শেষ সময়ে ইউরোপীয় ফুটবল তারকাদের মধ্যপ্রাচ্যে আসাটা অবশ্য নতুন কিছু নয়। জাভি হার্নান্দেজ, পেপ গার্দিওলা, জর্জ উইয়াহর মতো তারকারাও ক্যারিয়ার-সায়াহ্নে এসেছেন মধ্যপ্রাচ্যে। তবে এই তালিকায় রোনালদো যে সবচেয়ে বড় নাম, তা বলাই বাহুল্য।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

বগুড়ায় আলুর বাম্পার ফলন
বগুড়ায় ক্ষুদ্র নৃ গোষ্ঠীদের মাঝে ঘর বিতরণ
বগুড়ায় আশ্রয়ন প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন করেন জেলা প্রশাসক
শিবগঞ্জে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
তিন দিনের সফরে সুইডেনের রাজকন্যা ঢাকায়
সারিয়াকান্দিতে জাতির পিতার জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত
দুপুরের মধ্যে যেসব অঞ্চলে ধেয়ে আসছে ঝড়-বৃষ্টি
শেরপুরে ফিলিং স্টেশনে দুই লাখ টাকা জরিমানা; ২ জন আটক
সোনাতলায় রেল স্টেশনে উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে মতবিনিময় সভা
সারিয়াকান্দিতে চায়না ম্যাজিক জাল ধ্বংস করলো উপজেলা প্রশাসন
বগুড়ার সান্তাহারে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা