শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অ্যাটলেটিকোর মাঠে উত্তাপ ছড়ানো ম্যাচে জিতলো বার্সা

অ্যাটলেটিকোর মাঠে উত্তাপ ছড়ানো ম্যাচে জিতলো বার্সা

উত্তাপ ছড়ানো ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হলো। দুই দলের যে কেউই জিততো পারতো লড়াইটি। শেষ পর্যন্ত জয়টা নিজেদের নামে লিখে নিলো বার্সেলোনা। অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠ থেকে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে ফিরলো, ধরে রাখলো শীর্ষস্থান। রোববার রাতে লা লিগার ম্যাচে ১-০ গোলে জিতেছে বার্সেলোনা। প্রথমার্ধে একমাত্র গোলটি করেছেন উসমান ডেম্বেলে। ২২ মিনিটে গাভির দারুণ পাস থেকে আড়াআড়ি শটে জাল খুঁজে নেন তিনি।

দুই মিনিটের মধ্যে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ এসেছিল বার্সার। কিন্তু গোলরক্ষককে একা পেয়েও সুযোগ কাজে লাগাতে পারেননি পেদ্রো। দ্বিতীয়ার্ধে খেলায় ফিরতে মরিয়া অ্যাটলেটিকো চেপে ধরে বার্সাকে। তবে গোলের দেখা পায়নি। ৫৪তম মিনিটে মোলিনার চমৎকার ক্রসে অঁতোয়া গ্রিজম্যানের ভলি যায় ক্রসবারের উপর দিয়ে।

৭৩ মিনিটে বার্সার হয়ে ফেরান তোরেস গোল করলেও সেটি অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। যোগ করা সময়ে সমতায় ফেরার সবচেয়ে ভালো সুযোগটি হারায় অ্যাটলেটিকো। গ্রিজম্যানের চেষ্টা গোলরক্ষককে এড়ালেও গোললাইন থেকে শেষ মুহূর্তে বল ক্লিয়ার করে দেন রোনাল্ড আরোহো।

তার ঠিক আগে মারামারি করে যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে লাল কার্ড দেখেন ফেরান তোরেস ও স্টেফান সাভিচ। শেষপর্যন্ত ১-০ গোলের মূল্যবান জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। ১৬ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ৩৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ। ২৭ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে অ্যাটলেটিকো।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই