শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাইলফলকের ম্যাচে ক্যারিয়ারসেরা বোলিং তাসকিনের

মাইলফলকের ম্যাচে ক্যারিয়ারসেরা বোলিং তাসকিনের

যতই দিন যাচ্ছে, ততই যেন ভয়ংকর হয়ে উঠছেন তাসকিন আহমেদ। নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। এবার টি-টোয়েন্টি ফরম্যাটে ক্যারিয়ারসেরা বোলিং উপহার দিলেন ডানহাতি এই পেস সুপারস্টার। এটি আবার ছিল তার টি-টোয়েন্টি ক্যারিয়ারের ৫০তম মাইলফলক ছোঁয়ার ম্যাচ।

সিরিজের প্রথম টি-টোয়েন্টিেতে বাংলাদেশ ১৯.২ ওভারে ২০৭ রানের বড় সংগ্রহ গড়ার পর বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়। এরপর যখন খেলা শুরু হয়, আয়ারল্যান্ডের সামনে ছুড়ে দেওয়া হয় ৮ ওভারে ১০৪ রানের লক্ষ্য।

প্রথম দুই ওভারে ৩২ রান তুলে আইরিশরা ভয়ই ধরিয়ে দিয়েছিল। এমন এক ম্যাচে তাসকিন দুর্দান্ত বোলিং করেন। ইনিংসের চতুর্থ ওভারে এসে ৩ উইকেট তুলে নিয়ে ম্যাচে বাংলাদেশকে শক্ত জায়গায় দাঁড় করিয়ে দেন এই পেসার। অধিনায়ক স্টারলিংসহ দুই ব্যাটারকে বোল্ড, একজনকে ক্যাচ বানান তাসকিন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ বৃষ্টি আইনে ম্যাচটি জিতেছে ২২ রানে। সবমিলিয়ে ২ ওভারে ১৬ রান দিয়ে ৪টি উইকেট শিকার করেন তাসকিন। এর আগে টি-টোয়েন্টিতে তার সেরা বোলিং ছিল গত বছরের অক্টোবরে হোবার্টে নেদারল্যান্ডসের বিপক্ষে। সে ম্যাচে ৪ ওভারে ২৫ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছিলেন এই পেসার।

দৈনিক বগুড়া