শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

চেলসিকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগে ম্যান ইউ

চেলসিকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগে ম্যান ইউ

লিভারপুল এবার আর চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারছে না। তাদের ক্ষীণ যে আশা ছিল, সেটাও বৃহস্পতিবার রাতে কেড়ে নিলো ম্যানচেস্টার ইউনাইটেড। চেলসিকে উড়িয়ে মোহামেদ সালাহদের শেষ চারের সম্ভাবনা শেষ করে দিলো এরিক টেন হাগের দল। তারা উঠে গেলো চ্যাম্পিয়ন্স লিগে।

ওল্ড ট্র্যাফোর্ডে বৃহস্পতিবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচটি ৪-১ গোলে জিতেছে ইউনাইটেড। কাসেমিরো দলকে এগিয়ে নেওয়ার পর জালের দেখা পান মার্সিয়াল, ব্রুনো ফের্নান্দেস ও মার্কাস র‍্যাশফোর্ড। শেষ দিকে এসে চেলসির হয়ে একটি গোল করেন জোয়াও ফেলিক্স।

বল পজিশনে পিছিয়ে থাকলেও ম্যাচে আক্রমণে দাপট ছিল ইউনাইটেডের। ষষ্ঠ মিনিটেই দলকে এগিয়ে নেন কাসেমিরো। প্রথমার্ধে যোগ করা সময়ের পঞ্চম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মার্সিয়াল। ৭৩ মিনিটে পেনাল্টি পায় ইউনাইটেড। সফল স্পট কিকে ৩-০ করেন ফার্নান্দেজ। এর পাঁচ মিনিট পর র‍্যাশফোর্ড গোল করে বড় জয় নিশ্চিত করেন। শেষ দিকে এসে চেলসির হয়ে একটি গোল শোধ করেন ফেলিক্স।

এই জয়ে পয়েন্ট তালিকার তিনে উঠেছে ইউনাইটেড। শেষ চারের ফয়সালা হয়ে গেছে শেষ রাউন্ডের আগেই। ইংলিশ ফুটবল থেকে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলবে ম্যানচেস্টার সিটি, আর্সেনাল, ম্যানচেস্টার ইউনাইটেড ও নিউক্যাসল ইউনাইটেড।

দৈনিক বগুড়া

সর্বশেষ: