শনিবার, ২০ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

শামির জন্য ‘দিওয়ানা’ আফগান সুন্দরী

শামির জন্য ‘দিওয়ানা’ আফগান সুন্দরী

সংগৃহীত

মাঠ ও মাঠের বাইরে বেশ ভালো সময় কাটছে ভারতীয় পেসার মোহাম্মদ শামির। না হলে একের পর এক সুন্দরী মহিলা কি তার জন্য এমন পাগল হয়!

বিশ্বকাপে বলিউড সুন্দরী অভিনেত্রী পায়েল ঘোষ শামিকে বিয়ের ইচ্ছে প্রকাশ করেছিলেন। চলতি বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করেছেন শামি। কখনো পাঁচ উইকেট, কোনো ম্যাচে আবার সাত উইকেট নিয়েছেন তিনি।

এদিকে স্ত্রী হাসিন জাহানের সঙ্গে সম্পর্কের জটিলতা গত কয়েক বছরে আরো বেড়েছে শামির। ২০১৮ থেকে আলাদা থাকছেন তারা। তবে শামিকে এখনো ইঙ্গিত করে পোস্ট করেন হাসিন। সম্প্রতি শামিকে নিয়ে মুখও খুলেছেন হাসিন। তিনি বলেন, ‘শামি যেমন ভাল ক্রিকেটার, তেমন ভাল স্বামী কিংবা বাবা নন।’

হাসিনের ব্যাপারে অবশ্য তেমন কোনো মন্তব্য কখনোই করেন না শামি। যদিও সোশ্যাল মিডিয়া শামির এই দুর্দান্ত পারফর্ম-এর পিছনে তার কঠিন সময়ের উল্লেখ করছে। হাসিনের সঙ্গে বিবাদের জেরেই শামি যেন আরো জেদি হয়েছেন!

অভিনেত্রী পায়েল ঘোষ অবশ্য শামিকে আচমকাই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তবে তিনি পরে জানান, নেহাত মজা করেই তিনি এমনটা বলেছিলেন। আর হাসিন এই ব্যাপারে বলেছিলেন, শামি সেলেব্রিটি। সেলেব্রিটিদের সঙ্গে এমনটা হয়েই থাকে।

এবার আফগান সুন্দরী ওয়াজমা আয়ুবি শামিতে মুগ্ধ হয়েছেন। এই ওয়াজমা কোহলির অন্ধ ভক্ত। তাকে দেখা গিয়েছিল কোহলির ১৮ নম্বর জার্সি পরে। সেই জার্সিতে বিরাট কোহলির সই করা ছিল।

এবার শামির সাত উইকেটের পারফরম্যান্স দেখে ওয়াজমা লিখেছেন, ‘ওহ মাই গড। সাতটা উইকেট! অসাধারণ ক্রিকেটার।’

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: