রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন আরেক পাকিস্তানি ক্রিকেটার

অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন আরেক পাকিস্তানি ক্রিকেটার

সংগৃহীত

আন্তর্জাতিক ক্রিকেটে অবসর ভাঙার ঘোষণা দিয়েছেন পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ আমির। তিনি নিজেই জানিয়েছেন, পাকিস্তানের হয়ে আসন্ন টি-২০ বিশ্বকাপ খেলতে চান। আর তাই আবারও আন্তর্জাতিক টি-২০তে ফিরতে যাচ্ছেন তারকা এই পেসার। 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) তৎকালীন পারিচালকদের সঙ্গে মতবিরোধের জের ধরে ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়ের ঘোষণা দিয়েছিলেন আমির। তবে এবার পুনরায় জাতীয় দলের জার্সিতে মাঠ মাতাতে তিনি প্রস্তুত।

রোববার (২৪ মার্চ) নিজের অফিসিয়াল এক্সে এই ঘোষণা দেন। এক্সে আমির লিখেছেন, আমি এখনও পাকিস্তানের হয়ে খেলার স্বপ্ন দেখি। জীবন কখনও কখনও এমন এক জায়গায় নিয়ে দাঁড় করায় যখন আপনাকে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে হয়।

এরপর তিনি লিখেছেন, পিসিবি এবং আমার মাঝে বেশ কিছু ইতিবাচক আলোচনা হয়েছে। যেখানে তারা আমাকে বুঝতে পেরেছে এবং এটা অনুভব করিয়েছে যে আমি পাকিস্তান দলের জন্য প্রয়োজনীয়। ব্যক্তিগত সিদ্ধান্তের আগে আমি দেশের হয়ে কিছু করতে চাই।

আগামী টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের জার্সিতে খেলার ইচ্ছা আমিরের। তিনি লিখেছেন, আমার পরিবার এবং শুভাকাঙ্খীদের সঙ্গে আলোচনা করে এটা ঘোষণা করতে চাই যে আসন্ন বিশ্বকাপের জন্য আমি প্রস্তুত আছি। সবুজ জার্সি পড়া এবং দেশের সেবা করা সবসময়ই আমার সবচেয়ে বড় আকাঙ্খা ছিল এবং থাকবে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: