শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অপরাধীদের আইনের আওতায় আনার ঘোষণা দিলেন ওসি মিজানুর রহমান

অপরাধীদের আইনের আওতায় আনার ঘোষণা দিলেন ওসি মিজানুর রহমান

‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’-এই শ্লোগানকে সামনে রেখে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়তে বগুড়ার শেরপুর পৌরসভায় প্রথম এই বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

 শুক্রবার (০৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌরসভার এক, দুই ও তিন নম্বর ওয়ার্ড কার্যালয় উদ্বোধন করেন শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক প্রকৌশলী আসিফ ইকবাল সনি, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া, থানা পুলিশ পরিদর্শক এসএম আবুল কালাম আজাদ, ফাঁড়ির ইনচার্জ হারুনার রশিদ, অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই বারী, মাওলানা হাফিজুর রহমান, প্রধান শিক্ষক আখতার উদ্দিন বিপ্লব, পৌর কাউন্সিলর নিমাই ঘোষ, বদরুল ইসলাম পোদ্দার ববি, রেজাউল করিম সিপ্লব, পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক গোলাম হোসেন, সাধারণ সম্পাদক সংগ্রাম কুণ্ডু, স্বেচ্ছাসেবকলীগ নেতা শুভ ইমরান, ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। পবিত্র ধর্মগ্রন্থ কোরআন তেলায়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। পাশাপাশি গীতা থেকেও পাঠ করা হয়। এরপর অতিথিরা ফিতা কেটে বিট পুলিশিংয়ের ওয়ার্ড কার্যালয় উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় শেরপুর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, অপরাধীদের কোন রাজনৈতিক পরিচয় নেই। তারা কেবলই অপরাধী। তাই তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবে না। মাদক কারবারীদের সম্পর্কে পুলিশকে তথ্য দেয়ার আহবান জানিয়ে তিনি আরও বলেন, মাদকের ব্যাপারে জিরো টলারেন্সনীতি ঘোষণা করা হয়েছে। এছাড়া জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতেই বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই