শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অপু-বুবলীর পর শাকিবের তিথিডোরে কে?

অপু-বুবলীর পর শাকিবের তিথিডোরে কে?

দুই দশকে শাকিব খান অভিনয় করেছেন আড়াই শতাধিক সিনেমায়। এর মধ্যে সবচেয়ে বেশি সিনেমায় তার বিপরীতে ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। যখন শাকিব খান-অপু বিশ্বাস জুটি বেঁধে একের পর এক চলচ্চিত্রে অভিনয় করা শুরু করলেন, তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে নানান কানাঘুষা শুরু হয়।

ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে শাকিব-অপুর গুঞ্জন শেষ পর্যন্ত সত্যি হয়, তা সবারই জানা। অপু বিশ্বাস আত্মগোপন থেকে ফেরার পর তাকে স্ত্রী হিসেবে প্রকাশ্যে স্বীকৃতি দেন শাকিব খান। এরপর কয়েক মাস সংসার টিকলো, সবশেষে ফলাফল বিবাহবিচ্ছেদ। কিন্তু অপু বিশ্বাস আত্মগোপনে যাবার আগে শাকিবই তাকে নিজ তিথিডোরে আগলে রাখতেন—এমনটাই গুঞ্জন ছিল চলচ্চিত্রপাড়ায়।

২০১৬ সালের মাঝামাঝি সময় পাঁচটি সিনেমার শুটিং বাকি রেখেই হঠাৎ চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও হয়েছিলেন অপু বিশ্বাস। এর আগে শাকিব খানই তার বিপরীতে অপুকে নিতে বাধ্য করতেন এবং অন্য নায়কের সঙ্গে তাকে কাজ করতে ‘না’ করতেন।

অপুর পর শাকিব খানের ‘নিয়মিত’ নায়িকা হয়ে উঠলেন শবনম বুবলী। ডজন খানেক সিনেমায় কাজ করেছেন এ জুটি। জনপ্রিয়তাও পায় শাকিব-বুবলি জুটি। চলচ্চিত্রপাড়ায় তাদের নিয়ে প্রথমে প্রেম, পরে বিয়ের গুঞ্জন উঠে। সর্বশেষ বুবলীর ঘরে নতুন অতিথি আসছে বলেও গুঞ্জন উঠে। অনেকেই বলাবলি করছেন, বুবলীকে সিনেমায় নিতে বাধ্য করেছেন শাকিব। এই সময়টাতে বুবলিও শাকিব খান ছাড়া অন্য কারো সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করেননি।

চলচ্চিত্রপাড়ার গুঞ্জন, শাকিবের সঙ্গে বুবলীর ‘মধুর’ সম্পর্ক এখন আর নেই। তাই চলতি বছরই নিরবের সঙ্গে ক্যাসিনো সিনেমায় অভিনয় করেন বুবলী। এও বলাবলি হচ্ছে, নতুন কোনো নায়িকার সঙ্গে জুটি বাঁধবেন শাকিব খান। তাই জনমনে প্রশ্ন—কে হবেন শাকিব খানের নতুন ‘নিয়মিত’ নায়িকা?

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই