শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অপুর জিডি, ব্যবসায়ীর পাল্টা আইনি নোটিস

অপুর জিডি, ব্যবসায়ীর পাল্টা আইনি নোটিস

ব্যবসায়িক অংশীদারের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। একদিন পর সেই ব্যবসায়ীই তার বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগ তুলে আইনি নোটিস পাঠিয়েছেন।

এবি ইন্টারন্যাশনাল নামের এক প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী বাদশাহ বুলবুলের বিরুদ্ধে অপু বিশ্বাস শনিবার ভাটারা থানায় সাধারণ ডায়েরি করেন বলে ওসি মুক্তারুজজামান নিশ্চিত করেছেন।

থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল হক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ব্যবসায় বিনিয়োগ করলেও অংশীদারের কাছ থেকে কোনো হিসাব না পাওয়া, চেক বইয়ের স্বাক্ষর করা দুইটি পাতা খুঁজে না পাওয়া ও সম্প্রতি তার বাসার আশপাশে অনাকাঙ্ক্ষিত লোকজনের ঘোরাঘুরির কথা তুলে ধরা হয়েছে জিডিতে।”

চেক বইয়ের দুইটি পাতা হারানো নিয়ে গত বছরের ডিসেম্বরেও একই থানায় জিডি করেছিলেন বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

জিডির পরদিন রোববার অপু বিশ্বাসের বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগ তুলে বাদশাহ বুলবুলের পক্ষে ঢাকা জেলা জজ কোটের আইনজীবী মো. মুনজুর আলম আইনি নোটিস পাঠিয়েছেন।

রাজধানীর পূর্বাচল প্লাটিনাম সিটিতে কেনা প্লটের কিস্তি পরিশোধ, ব্যক্তিগত গাড়ি ও ফ্ল্যাট কেনার কথা বলে বাদশাহ বুলবুলের কাছ থেকে অপু বিশ্বাসের ১০ লাখ টাকা ঋণ নেওয়ার কথা বলা হয়েছে আইনি নোটিসে।

চলতি বছরের ৭ জুলাই এবি ইন্টারন্যাশনালের অ্যাকাউন্টে ব্যাংক এশিয়ার তেজগাঁও শাখা থেকে অপু বিশ্বাস পাঁচ লাখ টাকার একটি চেক পাঠানোর পরদিন ন্যাশনাল ব্যাংকের গুলশান শাখায় এবি ইন্টারন্যাশনালের অ্যাকাউন্টে জমা দিতে গেলে পর্যাপ্ত অর্থ নেই মর্মে চেকটি ‘ডিজঅনার’ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে নোটিসে।

নোটিস প্রাপ্তির ৩০ দিনের মধ্যে অর্থ পরিশোধ না করলে অপু বিশ্বাসের বিরুদ্ধে এনআই অ্যাক্টের ১৩৮ ধারায় মামলা করা হবে বলে জানিয়েছেন বুলবুলের আইনজীবী মো. মুনজুর আলম।

নোটিসের বিষয়ে অপু বিশ্বাস বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি এখনও নোটিসটি পাইনি। ফলে এ বিষয়ে এখনই কিছু বলতে পারছি না। নোটিস পাওয়ার বক্তব্য জানাব।”

জিডির বিষয়ে বাদশা বুলবুল বলেন, “উনার যদি সঠিক কোনো কিছু থাকে তাহলে উনি উনার ওয়েতে যাবেন। আমার কোনো কিছু থাকলে আমি আমার ওয়েতে গিয়েছি। আইন এটা দেখবে। আমার নিজস্ব কোনো বক্তব্য নেই।”

২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় বগুড়ার মেয়ে অপুর। পরের বছর চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রে অভিনয় করে পরিচিতি পান।

পরে ‘কোটি টাকার প্রেম’, ‘আমার জান, আমার প্রাণ’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু