শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সবাইকে কাজ করতে হবে- পুলিশ সুপার

আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সবাইকে কাজ করতে হবে- পুলিশ সুপার

সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমীন বলেছেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা বদ্ধ পরিকর। অন্যায় করে কেউ পার পাবে না। এ জন্য সবাইকে সচেতন হতে হবে। আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। শেষে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

১৩আগষ্ট বৃহস্পতিবার বগুড়ার গাবতলী উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল গোফ্ফারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন এবং অপারেশন ওসি লাল মিয়া।

স্বাগত বক্তব্য রাখেন বিট অফিসার থানার এসআই রুবেল সরকার। নাড়ুয়ামালা ইউনিয়ন পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ইউপি সদস্য মতিউর রহমান মতির পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন নাড়ুয়ামালা ইউনিয়ন আ’লীগের সভাপতি নজরুল ইসলাম বাদশা, ইউপি সচিব আনোয়ারুল হক, ইউপি সদস্য মনোয়ারা বেগম, মুকুল মিয়া, মাহমুদুল নবী অটল প্রমুখ। সভা শেষে ফিতা কেটে নাড়–য়ামালা ইউনিয়ন বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।

দৈনিক বগুড়া