শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আজ বগুড়ার শিবগঞ্জে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু

আজ বগুড়ার শিবগঞ্জে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু

আজ বগুড়ার শিবগঞ্জে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। (২৭ ডিসেম্বর) রবিবার দীর্ঘ ৮ বছর পর বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সরকারি এম.এইচ বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। এ সম্মেলনকে ঘিরে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের মাঝে আনন্দ ও উল্লাস লক্ষ্য করা গেছে।

ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আজিজুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা ও সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মির্জারুল আলম শাহজাদা চৌধুরী।

সাধারণ সম্পাদক পদে এক নারী বেশ কয়েকজন প্রার্থী প্রতিদ্বন্দ্বি করছেন। প্রার্থীরা হলেন, বগুড়া জেলা পরিষদের সদস্য সাবেক কৃষকলীগ নেতা আব্দুল করিম, শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুল আলম মাস্টার, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ আব্দুল মান্নান শেখ, এমদাদুল হক এমদাদ ও শিবগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আকতার।

প্রার্থীরা শীত উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন গতকাল শনিবার দিনরাত, কে হবেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এই প্রশ্ন সকলের মধ্যে ঘুরপাক খাচ্ছে।

এ সম্মেলনে ভোট ভোটার সংখ্যা ৪৮৫। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক এর সঙ্গে কথা বললে তিনি বলেন, সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই