বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আজই শেষ হচ্ছে না মুশফিকদের অনুশীলন

আজই শেষ হচ্ছে না মুশফিকদের অনুশীলন

সংখ্যা বাড়ার পাশাপাশি ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের সময়কালও বর্ধিত হচ্ছে। ভাবা হচ্ছিল, আজ (রোববার) প্র্যাকটিস করেই ঈদের ছুটিতে নিজ নিজ গন্তব্যে চলে যাবেন ক্রিকেটাররা। এটা শুধু অনুমান নির্ভর তথ্য নয়। বিসিবি থেকে চার স্টেডিয়ামে যে ১১ ক্রিকেটারের অনুশীলনের সূচি দেয়া হয়েছে, তাতে ২৬ জুলাই-ই শেষ দিন হিসেবে দেখানো আছে ।

সেখানে একদম গ্রাফ এঁকে দেখানো আছে কবে কখন কার অনুশীলনের সময়। যা আজ বেলা সাড়ে ১১টা পর্যন্ত আর বাড়ানো হয়নি। খুব স্বাভাবিকভাবেই মনে হচ্ছিল, ১৯ জুলাই থেকে শুরু হওয়া এই ব্যক্তিগত অনুশীলন আজই শেষ হয়ে যাচ্ছে। কিন্তু ভেতরের খবর, আসলে তা হচ্ছে না। অন্তত আরও দুদিন বাড়তে যাচ্ছে ক্রিকেটারদের অনুশীলন।

জানা গেছে, মুশফিকুর রহীমসহ আরও কয়েকজন ক্রিকেটার এই প্র্যাকটিস সেশন আরও অন্তত দিন দুয়েক বাড়ানোর অনুরোধ করেছেন। বিসিবি হেড অফ মিডিয়া রাবিদ ইমাম জানালেন, ‘ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন রোববার শেষ নাও হতে পারে।’

রাবিদ যোগ করেন, ‘মুশফিকুর রহীম আরও কয়েকদিন চালিয়ে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। আরও কয়েকজনও নাকি দুই-একদিন বাড়ানোর অনুরোধ জানিয়েছেন। সেক্ষেত্রে এই অনুশীলন পর্ব আরও এক-দুদিন বাড়তে পারে। হয়তো ২৮ জুলাই অবধি চলতে পারে এ পর্ব।’

এদিকে সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বাড়ছে ব্যক্তিগত অনুশীলনে ক্রিকেটার সংখ্যা। ঢাকার শেরে বাংলা, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, খুলনার শেখ নাসের ও সিলেট বিভাগীয় স্টেডিয়ামে প্রথম অনুশীলন শুরু করেছিলেন ১০ জন; মুশফিক, ইমরুল, মিঠুন, শফিউল, নাইম হাসান, মেহেদি মিরাজ, নুরুল সোহান, মেহেদি হাসান, খালেদ আহমেদ ও নাসুম আহমেদ।

সাত দিনের মাথায় আরও যুক্ত হয়েছেন তিনজন। প্রথম অন্তর্ভুক্ত হয়েছেন দুই পেসার তাসকিন আহমেদ ও মেহেদি হাসান রানা। এ দুই দ্রুতগতির বোলারই মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে মুশফিক, ইমরুল, মিঠুন ও শফিউলের সঙ্গে প্র্যাকটিস করছেন। শনিবার সবশেষ অনুশীলনে নেমেছেন নাজমুল হোসেন শান্ত। রাজশাহীর কামরুজ্জামান স্টেডিয়ামে রোববার রানিং করেছেন জাতীয় দলের এ বাঁহাতি ব্যাটসম্যান।

 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই