শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আদমদিঘীতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

আদমদিঘীতে বিট পুলিশিং  সমাবেশ অনুষ্ঠিত

নারীদের উত্যক্তকারী, নির্যাতনকারী, ধর্ষণকারীদের অশনী সংকেত জানানোর জন্য বিট পুলিশিং সমাবেশের আয়োজন করা হয়েছে বলে জানালেন বগুড়ার সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান।

শনিবার (১৭ অক্টোবর) বেলা ১২টায় উপজেলার সান্ত্মাহার পৌরসভা চত্বরে বিট পুলিশিংয়ের এক সমাবেশে এ কথা বলেন তিনি। সারাদেশের মত সান্তাহারে এই সমাবেশের আয়োজন করে জেলা পুলিশ।

ফাঁড়ি পুলিশের এই পরিদর্শক বলেন, যারা এতদিন নারীদের অসম্মান করেছেন, উত্যক্ত করেছেন, শারীরিক ও মানসিক নির্যাতন করেছেন এবং ধর্ষণকারী বা ধর্ষণের মনোভাব রাখেন তাদের অশনী সংকেত জানাচ্ছে বাংলাদেশ পুলিশ। তাদের জন্য কঠোর ব্যবস্থা নেয়া হবে। বিট পুলিশিংয়ের এই সমাবেশের মাধ্যমে তাদের এই বার্তা জানানো হচ্ছে।

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃতু্দন্ড করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন,বর্তমান সময়ে নারীদের নির্যাতন প্রতিরোধে এমন সিদ্ধান্ত যুগোপযোগী। দেশের শিক্ষার্থীসহ সাধারণ মানুষদের মাঝে যে আওয়াজ উঠেছে তাতে একমত বাংলাদেশ পুলিশ। পাশাপাশি পরিবারের অভিভাবকরা তাদের সন্তানদের প্রতি আরও সচেতন হতে বলেন তিনি।

সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাশেমের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন সান্তাহার পৌরসভার মেয়র  তোফাজ্জল হোসেন ভুট্টু, বগুড়া জেলা পরিষদের সদস্য এসএম জাহিদুর বারী, পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, সাংগঠনিক নিসরুল

হামিদ ফুতু, উপজেলা যুবলীগ সভাপতি শাহিনুর রহমান মন্টি, অধ্যক্ষ  সাইফুল ইসলাম, ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ,গণমাধ্যমকর্মীসহ প্রমূখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু