বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ইউপি নির্বাচন-২১:সোনাতলায় রেজাউল করিম এবার নৌকার মাঝি হতে চান

ইউপি নির্বাচন-২১:সোনাতলায় রেজাউল করিম এবার নৌকার মাঝি হতে চান

আগামী ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনাতলা উপজেলার ৩নং দিগদাইড় ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগ দিগদাইড় ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম এবার আসন্ন ২০২১ সালের ইউপি নির্বাচনে এবার চেয়ারম্যান পদে লড়বেন।

বগুড়ার সোনাতলা উপজেলার মূলবাড়ী গ্রামের মৃত ইন্তাজ আলী সাকিদারের ছেলে মোঃ রেজাউল করিম। তিনি এলাকাবাসী ও ভোটারদের অনুরোধে তিনি চেয়ারম্যান পদে লড়তে চান।

রেজাউল করিম বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। তিনি উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও দিগদাইড় ইউনিয়ন আওয়ামীলীগের একাধিক বার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। তিনি সোনাতলা উপজেলার শহীদ শেখ রাসেল যুব সংঘের সভাপতি। সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে দীর্ঘদিন যাবত জড়িত তিনি। বর্তমানে সে উপজেলার মূলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে নিযুক্ত ছিলেন।

বর্তমানে সে উপজেলার ঐতিহ্যবাহী কর্পূর দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।
এ বিষয়ে আকতারুজ্জামান বাবু জানান, তিনি এলাকার এতিম সন্তানদের বিয়ের আয়োজন, মসজিদ মাদ্রাসার উন্নয়ন, রাস্তাঘাট, ব্রীজ কালভাট স্থাপনে ভুমিকা রেখে যাচ্ছেন।

এ বিষয়ে রেজাউল করিম জানান, তিনি বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত থাকায় ওই দল থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চাইবেন। দল মনোনয়ন দিলেও নির্বাচনে লড়বেন।

এছাড়াও তিনি আরও জানান, তিনি নির্বাচত হলে গোটা ইউনিয়নকে মাদক, জুয়া মুক্তকরবেন। এছাড়াও ন্যায় বিচার প্রতিষ্ঠা ও অন্যায়ের বিপক্ষে লড়বেন। এলাকার উন্নয়নে আমৃত এলাকাবাসীর সাথে থেকে কাজ যাবেন বলেও জানান।

দৈনিক বগুড়া