বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ইভ্যালিতে এলো ইউনিমার্ট সুপার শপ

ইভ্যালিতে এলো ইউনিমার্ট সুপার শপ

অন্যতম জনপ্রিয় সুপার শপ ইউনিমার্টের বিভিন্ন পণ্য এখন থেকে পাওয়া যাবে ইভ্যালি ডট কম ডট বিডি’তে। ই-কমার্স ভিত্তিক দেশের অন্যতম শীর্ষ অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালিতে ইউনিমার্টের শপ থেকে পণ্য অর্ডার করে হোম ডেলিভারি পাবেন গ্রাহকেরা।

বুধবার (২৯ জুলাই) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি প্রতিষ্ঠান দুইটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এর আলোকে, ইউনিমার্টের গুলশান ও ধানমন্ডি শাখার পণ্য ইভ্যালিতেই অর্ডার করতে পারবেন গ্রাহকেরা। গ্রাহকদের জন্য ক্যাশ ব্যাকের মতো আকর্ষণীয় অফার থাকবে বলে জানিয়েছে ইভ্যালি।

রাজধানীর সাতারকুল, ইউনাইটেড সিটিতে ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন এবং ইউনাইটেড গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইউনিমার্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মুর্তজা জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল,পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ) সাবরিনা নাসরিন, হেড অব করপোরেট বিজনেস সিরাজুল রানা এবং ইউনিমার্টের সহকারী মহাব্যবস্থাপক আতাউল্লাহ রিপন, হেড অব ই-কমার্স রাশেদুল ইসলাম চৌধুরী, ব্যবস্থাপক দিলরুবা আক্তারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ইউনিমার্ট দেশের ভোক্তা শ্রেণীর কাছে অন্যতম জনপ্রিয় একটি সুপার চেইন শপ। গ্রোসারির মত নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে ফ্যাশন আইটেক, ইলেকট্রনিক্স এবং শুকনো খাবারের পণ্য পাওয়া যায় তাদের স্টোরে।

সেগুলোই এখন ইভ্যালির মাধ্যমে হোম ডেলিভারিতে অর্ডার করতে পারবেন গ্রাহকেরা। আমরা চাই গ্রাহকেরা ঘরে থেকেই যেন সর্বাধিক সংখ্যক পণ্য ইভ্যালিতে কিনতে পারেন। সম্পূর্ণ ই-কমার্সভিত্তিক একটি ইকো-সিস্টেম তৈরি করছি আমরা। ইউনিমার্টের আমাদের সাথে যুক্ত হওয়াতে আমরা সেই সক্ষমতা অর্জনে আরও একধাপ এগিয়ে গেলাম। অন্যদিকে ইভ্যালির নিবন্ধিত ৩৫ লক্ষাধিক গ্রাহকদের থেকে ইউনিমার্টও দারুণ একটা অনলাইন সেল পাবে বলে আমরা আশা করছি।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু