শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

উন্নয়নের জন্য বগুড়া-১ আসনে নৌকা জয়ী করতে হবে: মোহাম্মদ নাসিম

উন্নয়নের জন্য বগুড়া-১ আসনে নৌকা জয়ী করতে হবে: মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের প্র্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বগুড়ার সারিয়াকান্দি ও সোনাতলায় উন্নয়ন অব্যহত রাখতে উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করতে হবে। নৌকা বিজয়ী না হলে উন্নয়ন থেকে পিছিয়ে পড়বে এই দুই উপজেলা। তাই প্রয়াত নেতা কর্মবীর আব্দুল মান্নানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে নৌকা বিজয়ী করতে সকলকে এক হয়ে কাজ করতে হবে।

বুধবার বিকালে বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে ছাত্রলীগের সাবেক সভাপতি, বগুড়া-১ আসনের প্রয়াত এমপি আব্দুল মান্নানের স্মরণসভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।  

শহরের শহীদ খোকন পার্কে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম আরো বলেন, দুঃসময়ে আব্দুল মান্নান ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশে থেকে লড়াই সংগ্রাম করেছেন। বগুড়ায় আওয়ামী লীগবিরোধী অপশক্তিকে মোকাবেলা করেছেন সাহসিকতার সঙ্গে। মানুষের হৃদয় জয় করে তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। 

তিনি বলেন, সারিয়াকান্দি ও সোনাতলাবাসীকে যমুনার ভাঙ্গন থেকে রক্ষায় পদক্ষেপ নিয়েছেন। কর্মবীর আব্দুল মান্নান বগুড়ার মানুষের উন্নয়নে সবসময় ভাবতেন। বগুড়ার উন্নয়ন এগিয়ে নিতে তিনি নিরলস পরিশ্রম করেছেন। তার অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পন্ন করতে শেখ হাসিনা প্রয়াত এমপির সহধর্মীনিকে নৌকার মনোনয়ন দিয়েছেন। প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে তিনি নেতাকর্মীসহ সবার প্রতি আহবান জানান।

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সাখাওয়াত হোসেন শফিক, রাজশাহীর এমপি আয়েন উদ্দিন, বগুড়া জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান, প্রয়াত আব্দুল মান্নানের সহধর্মীনি ও বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সাহাদারা মান্নান। 

বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর সঞ্চালনায় সভায় জেলা আওয়ামী লীগ,  অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া