বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

উল্টো বার্সার বিরুদ্ধেই মামলা করে বসলেন নেইমার

উল্টো বার্সার বিরুদ্ধেই মামলা করে বসলেন নেইমার

সাড়ে চার ’শ কোটি টাকা চেয়ে (৪৪ মিলিয়ন ইউরো) উল্টো বার্সেলোনার বিরুদ্ধে মামলা করে বসলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার ডি সিলভা জুনিয়র। নেইমারের আইনজীবী এ তথ্য নিশ্চিত করেছেন।

দুই পক্ষের মধ্যেই আইনি মারপ্যাঁচ লেগেই আছে। একপক্ষ আরেক পক্ষের বিপক্ষে মামলা করছে পাওনার দাবিতে। একদিন আগেই নিউজ হয়েছিল, নেইমারের কাছে ১০০ কোটি টাকা (১০ মিলিয়ন ইউরো) দাবি করে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বার্সেলোনা। তাদের দাবি, অলিখিত চুক্তি মোতাবেক নেইমারকে অতিরিক্ত অর্থ দিয়েছিল বার্সা।

স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি যখন মামলা করার প্রস্তুতি নিচ্ছে, তখন উল্টো মামলা করেই বসলেন নেইমার। তার দাবি, তিনি বার্সার কাছে ৪৪ মিলিয়ন ইউরো পাওনা রয়েছেন।

পিএসজির এই তারকা আবার ভিন্ন একটি আবেদনও করেছেন তার প্রতিনিধির মাধ্যমে। গত জুন মাসে আদালতের রায় ছিল, নেইমার যেন বার্সেলোনা ক্লাবকে ৬.৭ মিলিয়ন ফিরিয়ে দেয়। এই জরিমানার অর্থ থেকে মুক্তি পাওয়ার জন্য ভিন্ন একটি আবেদন জমা দিয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা।

স্প্যানিশ একটি পত্রিকা দাবি করছে, বেশ কয়েকটি মামলার বেড়াজালে বার্সাকে আটকে প্রায় ৬০ মিলিয়ন ইউরো দাবি করছেন নেইমার। ব্রাজিলিয়ান এই তারকা এখনও বিশ্বাস করেন, ২০১৭ সালে পিএসজিতে যাওয়ার আগে বার্সার সঙ্গে তিনি যে চুক্তি নবায়ন করেছিলেন, সেই চুক্তির শর্ত অনুযায়ী বোনাস হিসেবে এখনও ৪৪ মিলিয়ন ইউরো পাওনা রয়েছেন।

বার্সা শুধু তাকে পারিশ্রমিক দিয়েছিল, তিনি ক্লাবে থাকাকালীন সময় পর্যন্ত। এরপর তিনি পিএসজিতে চলে গেলেও এ নিয়ে এখনও পর্যন্ত মামলা চলমান এবং বিষয়টা কাতালোনিয়া হাইকোর্টে মীমাংসার অপেক্ষায় রয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু