শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

এবার ছেলেকে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

এবার ছেলেকে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

এই মুহূর্তে টলিউডে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরের শিরোনামে আসেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার তিনি নয়, প্রেম নিয়ে আলোচনায় এলেন তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়।

শ্রাবন্তীর আলোচনার রেশ থাকতেই জানা গেলো- গোপনে প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক! তার ইনস্টাগ্রামে ঘুরে পাওয়া গেছে খবরের সত্যতা। প্রেমিকার সঙ্গে ছবিও শেয়ার করেছেন শ্রাবন্তীর ছেলে।

জানা গেছে, মডেল দামিনী ঘোষের সঙ্গে তিন বছর ধরে প্রেম করছেন ঝিনুক। নতুন বছরে প্রেমিকার ছবি প্রকাশ্যে এনেছেন তিনি। তারপরই টলিপাড়ায় তাকে নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে।

এদিকে, ছেলে যাই করুক তার পাশে থাকার কথা জানিয়েছেন মা শ্রাবন্তী চ্যাটার্জি। ঝিনুক কী মায়ের মতো অভিনয়ে আসবে? এমন প্রশ্নের উত্তরে এ অভিনেত্রী বলেন, ও এখন বাড়িতেই পড়াশোনা করছে। অনলাইনে ক্লাস করছে। ও একটু মিউজিক লাভার। মিউজক, র‌্যাপ এগুলো পছন্দ করে, সারাক্ষণ গান শোনে। ওর যেটা করতে ইচ্ছা করবে জীবনে ও সেটাই করবে। আর আমি সব সময় ওর পাশে থাকব।

আপনাকে নিয়ে এত ট্রল। কীভাবে দেখছেন? জানতে চাইলে শ্রাবন্তী বলেন, ট্রলে আমি পাত্তা দেই না। সংসার চালাতে হয় বলে লোকে ট্রল করে টাকা ইনকাম করছে। আমি ওগুলোতে পাত্তা দেই না।

রেগে গেলে চুপ করে থাকেন টলিপাড়ার এ সুন্দরী। আর খুব বেশি কষ্ট পেলে কান্না করেন। ভালো থাকার জন্য ভালো চিন্তার পরামর্শ দিয়ে শ্রাবন্তী বলেন, সবাই ভালো থাকো, ভালো চিন্তা ভাবনা করো। ভালো মানুষদের পাশে থাকো, খারাপ মানুষদের সরিয়ে দাও। ভালো মানুষদের জীবনে রাখো। জীবন একটাই।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই