বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবার ‘সেভেন আপ’ খেলো লিভারপুল

এবার ‘সেভেন আপ’ খেলো লিভারপুল

হতাশার একটা দিন গেল ইপিএলে। আস্টন ভিলার কাছে সেভেন আপের লজ্জা পেল বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। ৭-২ গোলের ব্যাবধানে হারের দেখা পেল বর্তমান চ্যাম্পিয়নরা। 

ভিলা পার্কে চলতি মৌসুমে টেবিলের অপরাজেয় দুই দল মুখোমুখি। অ্যাস্টন ভিলার মাঠে অতিথি লিভারপুল। ৪-৩-৩ অভিন্ন ফরমেশন মাঠে নামে দুই দল। গেল সপ্তাহে দলের লিভারপুলের দুই তারকা সাদিও মানে ও থিয়াগো আলকান্তারা করোনা আক্রান্ত হওয়ায় স্বস্তিতে ছিল না বর্তমান চ্যাম্পিয়নরা।

কিক অফের বাশিঁ বাজার পর ঘড়িতে তখন ৪ মিনিট। টিভি সেটের সামনে নড়েচড়ে বসার আগেই গোল খেয়ে বসে লিভারপুল। স্কোর করেন ওলে ওয়াটকিটস। ২২ মিনিটে অলরেডদের স্তব্ধ করে দিয়ে লিড দ্বিগুন করে আস্টন ভিলা। গোলদাতা অভিন্ন।

নিজেদের পারফরমেন্স খুঁজতে থাকা লিভারপুল ম্যাচে ফেরে ৩৩ মিনিটে মিশরীয় স্টার মোহাম্মদ সালাহর গোলে। তবে দুই মিনিট পর সেই দম্ভ উবে যায়। ৩৯ মিনিটেই নিজের হ্যাট্রিক পূরণ করেন ওয়াটকিন্স। ঘরে এনে রীতিমত ছেলেখেলা করে ফিরমিনো সালাহদের নিয়ে। প্রথমার্ধেই গোলের হালি পূরণ করে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর লিভারপুল গোল দিয়েছে একটা। খেয়েছে তিনটা। ২০১৫ তে স্টিফেন জেরার্ডের বিদায়ী  ম্যাচে সবশেষ ৬ গোলের ব্যবধানে হেরেছিল লিভারপুল। এবার সেই লজ্জাকেও ছাড়িয়ে গেল। ফুটবল বিশ্ব দেখল আরো একটি সেভেন আপ।

দৈনিক বগুড়া