মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

করোনা আক্রান্ত পপি সুস্থ হয়ে উঠছেন

করোনা আক্রান্ত পপি সুস্থ হয়ে উঠছেন

গত ২২ জুলাই চিত্রনায়িকা পপি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এখন তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। শুরুর দিকে কাশি, জ্বর, শ্বাসকষ্ট থাকলেও এখন এসব কোনো উপসর্গ নেই। পপি জানান, এখন তার শরীরে আগের মতো উপসর্গগুলো নেই। ঈদের দিন থেকে শ্বাসকষ্ট অনুভব করছেন না। তবে শরীর দুর্বল এবং মুখে রুচি নেই। কোনোকিছুর স্বাদ-গন্ধ পাচ্ছি না।

এছাড়া আর কোনো সমস্যা নেই। পপি তার অভিজ্ঞতার কথা বলতে গিয়ে বলেন, শুরুতে ভেবেছিলাম মরেই যাবো। ভয়ে মাঝে মধ্যে ভেঙে পড়তাম। পরিবারের সবার মানসিক সাপোর্ট এবং সার্বক্ষণিক চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খেয়েছি। মানুষের দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে সুস্থ হয়ে উঠছি। তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে বেঁচে আছি, এর চেয়ে বড় আর কী হতে পারে! এ সপ্তাহেই পুনরায় করোনায় টেস্ট করাবো।

তিনি বলেন, মানুষ আমাকে কতটা ভালোবাসে করোনার কবলে পড়ে আবারও বুঝেছি। আশা করছি, শিগগিরই করোনা মুক্ত হতে পারবো। পপি বলেন, সংক্রমণ বেড়ে যাওয়ার পর থেকে সতর্কতার সঙ্গে চলাফেরা করছিলাম। তবে কিছুদিন ধরে রাতের বেলা শহরের বিভিন্ন জায়গায় ছিন্নমূল অসহায় মানুষের জন্য খাবার বিতরণ করেছি। এসব ত্রাণ দিতে গিয়েই হয়তো আমি আক্রান্ত হয়েছি। উল্লেখ্য, করোনার শুরু থেকে পপি খুলনায় খালিশপুরে তার গ্রামের বাড়িতে অবস্থান করছেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই