মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৪ চৈত্র ১৪৩০

করোনা: বগুড়ায় ১১ স্বাস্থ্যকর্মীকে সংবর্ধনা প্রদান

করোনা: বগুড়ায় ১১ স্বাস্থ্যকর্মীকে সংবর্ধনা প্রদান

বগুড়ায় কোভিড ১৯ নমুনা সংগ্রহ ও টিকাদান কার্যক্রমে অংশগ্রহণকারী স্বাস্থ্যকর্মীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার শহরের শেরপুর সড়কের মফিজ পাগলার মোড় এলাকার রোচাস রেস্টুরেন্টে ১১ জন স্বাস্থ্যকর্মীকে সংবর্ধনা দেওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়ার ১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সাংসদ সাহাদারা মান্নান। বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় এই অনুষ্ঠানের আয়োজন করে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু। এ সময় উপস্থিত ছিলেন বগুড়ার ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক নুরুজ্জামান, বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক আব্দুল ওয়াদুদ, ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান তুহীন, মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক শফিক আমীন কাজল, ডা. খায়রুল বাশার মনিন, পুলিশ লাইন্স হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক অসীম কুমার সাহা, ইন্ডিপেনডেন্ট টেলিভশনের উত্তরাঞ্চল ব্যুরো প্রধান হাসিবুর রহমান বিলুসহ আরও অনেকে। 

সংবর্ধনার আগে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি সাহাদারা মান্নান বলেন, করোনাকালে নার্স ও চিকিৎসকেরা খুব সাহস নিয়ে মানুষের সেবা করে যাচ্ছেন। সেই অর্থে তারা নতুন প্রজন্মের ‍মুক্তিযোদ্ধা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণমানুষের নেত্রী উল্লেখ করে সাহাদারা মান্নান বলেন, প্রধানমন্ত্রী চেয়েছেন এই এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকুক। এ কারণে আমাকে নৌকার মাঝি করেছেন। আমার প্রয়াত স্বামী সাবেক সাংসদ আবদুল মান্নানের অসমাপ্ত কাজ সমাপ্ত করার মাধ্যমে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখব। 

করোনাকালে কোভিড ১৯ নমুনা সংগ্রহ ও টিকাদান কার্যক্রমে অংশগ্রহণকারী স্বাস্থ্যকর্মীদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের (শজিমেক) অনারারি মেডিকেল টেকনোলজিস্ট মো. আব্দুল হানিফ, মো. জিম হোসেন, মেডিকেল টেকনোলজিস্ট মো. শফিউজ্জামান, সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ শাহারুল ইসলাম খান, মোহাম্মাদ আলী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মো. আফিয়া সুলতানা, মোছা. মানছুরা আকতার, মোছা. আলপনা আকতার, রুপালী হালদার ও অফিস সহকারী সৈয়দা হাছিনা ইয়াসমিন, শজিমেকের মেডিকেল রেকর্ড কিপার মো. জাহাঙ্গীর আলম এবং পুলিশ লাইন্স হাসপাতালের এএসআই মো. মনিরুল ইসলামকে সংবর্ধনা দেওয়া হয়। 

দৈনিক বগুড়া

শিরোনাম:

তিন দিনের সফরে সুইডেনের রাজকন্যা ঢাকায়
সারিয়াকান্দিতে জাতির পিতার জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত
দুপুরের মধ্যে যেসব অঞ্চলে ধেয়ে আসছে ঝড়-বৃষ্টি
শেরপুরে ফিলিং স্টেশনে দুই লাখ টাকা জরিমানা; ২ জন আটক
সোনাতলায় রেল স্টেশনে উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে মতবিনিময় সভা
সারিয়াকান্দিতে চায়না ম্যাজিক জাল ধ্বংস করলো উপজেলা প্রশাসন
বগুড়ার সান্তাহারে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা
বগুড়ায় ৪৭ কোটির অধিক টাকা ব্যয়ে করতোয়া নদী পুন: খনন কাজ শুরু
গাবতলীতে উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত
বগুড়ার কাহালুতে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন
শাজাহানপুরে করতোয়া নদী পুন:খনন কাজের উদ্বোধন করেন নান্নু এমপি