বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

করোনায় আক্রান্ত এমবাপ্পে

করোনায় আক্রান্ত এমবাপ্পে

করোনাভাইরাসের দুঃসংবাদ যেন পিছু ছাড়ছে না প্যারিসের ক্লাব পিএসজির। নেইমার, পারদেস, ডি মারিয়ার পর এবার করোনায় আক্রান্ত হয়েছেন দলের গুরুত্বপূর্ণ ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে।

এমবাপ্পের করোনায় আক্রান্তের খবরে বেশ ক্ষতি হচ্ছে ফ্রান্সেরও। কারণ, চলতি নেশনস লিগে ক্রোয়েশিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে এমবাপ্পেকে পাচ্ছে না ফরাসিরা।  

গতকাল সোমবার এক বিবৃতিতে এমবাপ্পের করোনায় আক্রান্তের খবর নিশ্চিত করে ফরাসি ফুটবল ফেডারেশন। কোভিড-১৯ পজিটিভ আসায় দল ছেড়ে বাসায় ফিরে গেছেন পিএসজি সুপারস্টার। আজ মঙ্গলবার বিশ্বকাপের রানার্সআপ ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে বিশ্বচ্যাম্পিয়নরা।

এই নিয়ে পিএসজির সাতজন ফুটবলার করোনায় আক্রান্ত হলেন। তবে আক্রান্ত হলেও ডি মারিয়া ও পারদেসের কোনো উপসর্গ দেখা যায়নি। দুজনেই আপাতত সেলফ আইসোলেশনে আছেন।

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল শেষে শিষ্যদের কিছুদিন ছুটি দেন পিএসজি কোচ টমাস তুখেল। ছুটি পেয়ে ডি মারিয়া-নেইমাররা ইবিজায় বেড়াতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন কেলর নাভাস, অ্যান্ডার হেরেরা, মাউরো ইকার্দির মতো তারকারাও। ইবিজা থেকে ফিরেই করোনায় আক্রান্তের খবর দেন ডি মারিয়া-পারদেস। এরপর কোভিড-১৯ পজিটিভ আসে নেইমারের। এবার এমবাপ্পেও আক্রান্ত হলেন প্রাণঘাতী এই ভাইরাসে।

১০ সেপ্টেম্বর শুরু হবে লিগ ওয়ানের ২০২০-২১ মৌসুম। নতুন মৌসুমের আগে করোনার দুঃসংবাদে বড় ধাক্কা খেল প্যারিসের ক্লাবটি। শুরুর দিকে কয়েকজন তারকাকে পাওয়া নিয়ে শঙ্কা আছে। তবে মৌসুমের আগে নেইমারদের আরো একবার কোভিড-১৯ পরীক্ষা করা হবে বলে জানায় পিএসজি।

দৈনিক বগুড়া