বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

করোনায় মৃতদের দেহ ব্যবস্থাপনায় সুরক্ষা সামগ্রী দিল শেরপুর প্রশাসন

করোনায় মৃতদের দেহ ব্যবস্থাপনায় সুরক্ষা সামগ্রী দিল শেরপুর প্রশাসন

বগুড়ার শেরপুরে শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার উত্তরবাহিনী পৌর মহাশ্মশ্বানে করোনা ভাইরাসে আক্রান্ত মরদেহ ব্যবস্থাপনায় যারা নিয়োজিত রয়েছেন তাদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। 

আজ বুধবার (২৬আগস্ট) উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী সেখ, পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু সংগ্রাম কুমার কুন্ডু এবং পৌর শ্মশ্বান ব্যবস্থাপনা কমিটির যুগ্ম সম্পাদক  সুজিত বসাকের হাতে এই  স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সামগ্রী তুলে দেন।  এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জামশেদ আলাম রান, ভাইস-চেয়ারম্যান শাহজামাল সিরাজীসহ আরো অনেকে ।  

উপজেলা নির্বাহী অফিসার বলেন: করোনায় আক্রান্ত মরদেহ সৎকারে যাতে কোন অনাকাংখিত পরিস্থিতির উদ্ভব না ঘটে এবং মরদেহ সৎকারে নিয়োজিত কর্মীগণ স্বাস্থ্য ঝুকিতে না পড়ে সেজন্য এই স্বাস্থ্য সামগ্রী এবং জীবাণুনাশক স্প্রে মেশিন প্রদান করা হলো। তিনি করোনা ভাইরাস থেকে বাচতে সকলকে মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন। এসময় পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, এই প্যাকেজের মধ্যে রয়েছে পিপিই, জীবানুনাশক স্প্রে মেশিন, ব্লিচিং পাউডার, হ্যাণ্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক, হান্ড গ্লভস ইত্যাদি। 

দৈনিক বগুড়া