শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কাজ বন্ধ বলিউডে, খুব শিগগিরই বাহরাইনে ফিরে যাচ্ছেন জ্যাকলিন

কাজ বন্ধ বলিউডে, খুব শিগগিরই বাহরাইনে ফিরে যাচ্ছেন জ্যাকলিন

২০২০ সালের শেষ থেকে চলতি বছরের শুরুর দিক পর্যন্ত একাধিক ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তালিকায় রয়েছে ভূত পুলিশ, সার্কাস এবং বচ্চন পাণ্ডের মতো ছবি। তিনি অক্ষয় কুমার এবং নুসরাত ভারুচ্চার সঙ্গে ‘রাম সেতু’ ছবির শুটিংও করেছেন। যেখানে প্রাক্তন এবং কিছু ক্রু সদস্য করোনায় আক্রান্ত হন। অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতো জ্যাকলিনের জীবনের এক নতুন দিগন্তের সূচনা করে করোনাভাইরাস।

জ্যাকলিনের কথায়, আমি মনে করি ২০২০ সালে ভাইরাসের প্রাদুর্ভাব সবাইকে হতবাক করেছিল। এই সময়টিতে, যখন আমরা দ্বিতীয় তরঙ্গের জন্য প্রস্তুত ছিলাম, বিপদগ্রস্তদের সক্রিয়ভাবে সহায়তা করার জন্য প্রচুর মানুষ বেরিয়ে আসেন। অভিনেত্রী এখন একেবারে তার নতুন উদ্যোগের মাধ্যমে সাধারণ মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন। ছবির শুটিং বন্ধ থাকায়, এখন অভিনেত্রী এই করোনাভাইরাসের জেরে ক্ষতিগ্রস্ত মানুষগুলোর সেবায় নিজেকে নিযুক্ত করেছেন। বিভিন্নভাবে তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

তবে অভিনেত্রী এখানে সামাজিক কাজে নিজেকে নিযুক্ত করলেও বাহরাইনে ফিরে গিয়ে মেয়ের নিরাপত্তা চিন্তায় উদ্বিগ্ন হচ্ছেন অভিনেত্রীর মা-বাবা। তিনি বলেন, শ্রীলঙ্কা থাকা আমার বন্ধুরা এবং বাহরাইনে থাকা আমার বাবা-মা ভারতের পরিস্থিতির খবর দেখে আতঙ্কিত হচ্ছেন। আমার বাবা-মা মরিয়াভাবে চান যে আমি বাহরাইনে তাদের সঙ্গে থাকি। এমনকি আমার কাকা এবং কাকাতো ভাইরা তাদের সঙ্গে শ্রীলঙ্কায় গিয়ে আমাকে থাকতে বলছেন। এ অবস্থাতে অভিনেত্রী বাহরাইনে ফিরে যাওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন ভারতীয় গণমাধ্যমকে। কিন্তু আসলেই তিনি সেখানে যাবেন নাকি ভারতে থেকেই অসহায়দের সাহায্যে এগিয়ে আসবেন সেটাই দেখার বিষয়। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই