বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

কাহালু থানার সফল সেকেন্ড অফিসার ডেভিড হিমাদ্রী বর্মা এর বদলি

কাহালু থানার সফল সেকেন্ড অফিসার ডেভিড হিমাদ্রী বর্মা এর বদলি

বগুড়ার কাহালু থানার সফল সেকেন্ড অফিসার ডেভিড হিমাদ্রী বর্মা জনস্বার্থে শাজাহানপুর থানায় বদলি হয়েছেন। ডেভিড হিমাদ্রী বর্মা ২০/১০/২০১৭ইং তারিখে কাহালু থানার যোগদান করেন। থানায় যোগদানের পর থেকে তিনি উপজেলার আইন শৃংখলা পরিস্থিতি চুরি, ছিনতাই, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধ করা এবং বাল্য বিবাহ, ইভটিজিং বিষয়ে গণ-সচেতনতা বৃদ্ধি করা, রাজনৈতিক প্রেক্ষাপট স্বাভাবিক রাখা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার সুষ্ঠু তদন্ত করা ক্ষেত্রে অবদান রেখেছেন।

এছাড়াও তিনি কোভিড নোভেল করোনা ভাইরাস রোধে বর্তমান পরিস্থিতিতে উপজেলাবাসীকে সচেতন করতে দিনে-রাতে কাজ করেছেন। ডেভিড হিমাদ্রী বর্মা জরাকীর্ণ কাহালু থানাকে সৌন্দর্য বর্ধন কাজে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলামকে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন। সে কাহালু উপজেলায় একজন জনবান্ধব অফিসার হিসেবে পরিচিতি লাভ করেন।

কাহালু থানার সেকেন্ড অফিসার ডেভিড হিমাদ্রী বর্মা জানান, কাহালু থানায় যোগদানের পর থেকে সরকারের একজন সেবক হিসেবে অর্পিত দায়িত্ব পালন করছি মাত্র। উপজেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও করোনা পরিস্থিতিতেও সরকারি নির্দেশনা মতে কাজ করেছি। আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিক সহ অনেকের সার্বিক সহযোগিতা পেয়েছি। এজন্য তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই