শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কাহালু পৌর নির্বাচনের শেষ মুহুর্তে জমে উঠেছে প্রাথীদের প্রচারণা

কাহালু পৌর নির্বাচনের শেষ মুহুর্তে জমে উঠেছে প্রাথীদের প্রচারণা

কাহালু পৌর নির্বাচনে নির্বাচনের আর মাত্র দুদিন বাঁকী। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীদের প্রচার-প্রচারনা জমে উঠেছে। মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থী নিজ নিজ বিজয় নিশ্চিত করতে গোটা পৌর এলাকার চষে বেড়াচ্ছেন।

নিজের পক্ষে ভোটারদের আনতে তারা শেষ মুহুর্তে দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। প্রার্থীরা যেই প্রতিশ্রুতি দিকনা কেন ভোটারদের সাফ কথা যারা পৌরসভার উন্নয়ন করবে ও পৌরবাসীর সমস্যা নিরসনে ভুমিকা রাখতে পারবে তাদেরকেই ভোট দিবেন তারা। প্রার্থীদের নিয়ে বিভিন্ন হোটেল, রেস্তোরা ও চায়ের স্টলে এবং বিভিন্ন আড্ডায় আলোচনা-সমালোচনা করলেও আগামী ৩০ জানুয়ারির নির্বাচনে কে পড়বেন বিজয় মালা সেই অপেক্ষার প্রহর গুনছেন প্রার্থীর কর্মী-সমর্থকরা।

নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। পৌর নির্বাচনে এখানে মেয়র পদে দুজন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এখানে মেয়র পদে আওয়ামীলীগের আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ নৌকা প্রতিক নিয়ে ও বিএনপির আলহাজ্ব আঃ মান্নান (ভাটা) ধানের শীষ প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

নয়টি ওয়ার্ড নিয়ে গঠিত কাহালু পৌরসভার মোট ভোটার সংখ্যা ১১,১৪০ জন। এরমধ্যে নারী ভোটার ৫,৭৪৪ জন ও পুরুষ ভোটার ৫,৩৯৬ জন। গত নির্বাচনে প্রায় এখানে ১ হাজার ২৫০ ভোটের বেশী ভোটের ব্যবধানে আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান (ভাটা) কে পরাজিত করে বর্তমান মেয়র আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ বিজয়ী হয়েছিলেন। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই