বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাহালুতে প্রয়াত মমতাজ উদ্দিনের স্মরণ সভা অনুষ্ঠিত

কাহালুতে প্রয়াত মমতাজ উদ্দিনের স্মরণ সভা অনুষ্ঠিত

কাহালু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রয়াত বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার উপজেলার দলীয় অস্থায়ী কার্যালয়ে ওই স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।

স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মুনসুর রহমান মুন্নু। বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক রুহুল মোমিন তারিক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ডাঃ আব্দুল হাকিম, নারহট্ট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন তালুকদার বেলাল, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বদরুজ্জামান খান বদের, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান পিএম বেলাল হোসেন।

মালঞ্চা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, মুরইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ করিম, আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, আবুল হোসেন, সামদ্দোহা খান খান রাবু, সাফিকুল ইসলাম, জুয়েল, জিয়া, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অঞ্জন কুমার, পৌর কৃষকলীগের সভাপতি সেলিম সরদার ও সাধারণ সাহিদুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ।

দৈনিক বগুড়া