শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কাহালুতে বঙ্গমাতার জন্ম বার্ষিকী পালিত

কাহালুতে বঙ্গমাতার জন্ম বার্ষিকী পালিত

কাহালু উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিস এবং উপজেলা আওয়ামীলীগের দু-গ্র“প পৃর্থকভাবে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছার ৯০ তম জন্ম বার্ষিকী পালন করেছেন। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিস বঙ্গমাতা শেখ ফজিলাতুনছোর জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ছয়টি সেলাই মেশিন নারীদের মাঝে বিতরন করে

আলোচনার সভার পূবে বঙ্গমাতার জন্মদিনের মূল অনুষ্ঠান ও বঙ্গমাতার উপর নির্মিত প্রমান্য চিত্র প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়। এই কর্মসূচীতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল সান সুরুজ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ মান্নান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ যাকারিয়া রানা, কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলাম। আলোচনার সভার সঞ্চালক ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ তানজিমা।

এদিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজের উদ্যোগে কাহালু বড় মসজিদে বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল করা হয়েছে।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ মান্নানের উদ্যোগে কাহালু চারমাথা মসজিদে বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল করা হয়। দোয়া মাহফিলে শরিক হন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই