শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাহালুতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

কাহালুতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস/২০২১ উদযাপন উপলক্ষে রাত ১২-০১ মিনিট হতে সকাল পর্যন্ত কাহালু উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠন।

কাহালু পৌরসভা, বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন, কাহালু সরকারি ডিগ্রী কলেজ, কাহালু আদর্শ ডিগ্রী মহিলা কলেজ, কাহালু টেকনিক্যাল এন্ড কমার্স কলেজ, কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, বিয়াম ল্যাবরেটরি স্কুল, তাইরুন্নেচ্ছা বালিকা উচ্চ বিদ্যালয়, সানরাইজ মডেল স্কুল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত পুষ্পমাল্য অর্পন ও অনলাইন আলোচনা সভায় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, বিএনপিনেতা ও নব-নির্বাচিত কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজিবর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহম্মদ যাকারিয়া রানা, উপজেলা সমাজসেবা অফিসার জাহিদ হাসান রাসেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার গোলাম মোর্শেদ, উপজেলা যুবলীগের সভাপতি ও কাহালু সদর ইউ পি চেয়ারম্যান সহকারি অধ্যাপক পি এম বেলাল হোসেন, উপজেলা বিএনপির আহবায়ক ও বীরকেদার ইউ পি চেয়ারম্যান ছেলিম উদ্দিন।

যুগ্ম আহবায়ক নেছার উদ্দিন, পৌর বিএনপির আহবায়ক ও নব-নির্বাচিত কাউন্সিলর দেলোয়ার হোসেন (বাদল), কাহালু সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ এ বি এম হাফিজুর রহমান, কাহালু আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এ কে এম রেজাউল আখলাক, উপাধ্যক্ষ মিল্লাত হোসেন, কাহালু টেকনিক্যাল এন্ড কমার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হারুনুর রশিদ, বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রাইসুল ইসলাম।

ইসলামিক ফাউন্ডেশন কাহালু, দুপচাঁচিয়া ও আদমদীঘি উপজেলার দায়িত্বপ্রাপ্ত ফিন্ড সুপার ভাইজার আলহাজ্ব মুহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কাহালু মডেল প্রেসক্লাবের সভাপতি ইউনুস আলী টনি, কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম, তাইরুন্নেছা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল উদ্দিন, কাহালু মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ মতিন সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক বগুড়া