বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাহালুতে ৩ ছিনতাইকারী সহ গ্রেফতার ৭

কাহালুতে ৩ ছিনতাইকারী সহ গ্রেফতার ৭

বগুড়ার কাহালু থানার সেকেন্ড অফিসার আবু শাহিন কাদির সঙ্গীয় ফোর্স সহ মঙ্গলবার কাহালু পৌর এলাকার লক্ষীপুর গ্রামের মুসার পুকুরপাড় হতে টাকা দিয়ে জুয়া খেলার সময় আব্দুল মোমিন প্রাং (৪৫) ও পুটু প্রাং (৪৫)কে গ্রেফতার করলেও বাকীরা পালিয়ে যায়।

আব্দুল মোমিন প্রাং কাহালু পৌর এলাকার লক্ষীপুর গ্রামের মৃতঃ মোফাতুল্ল্যার প্রাং এর পুত্র এবং পুটু প্রাং একই গ্রামের মৃতঃ বয়তুল্ল্যার পুত্র। কাহালু থানায় ১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ ধারায় মোমিন প্রাং ও পুটু প্রাং সহ অজ্ঞাত নামা ৭ জনের নামে মামলা হয়েছে।

মামলা নং-০৮। তারিখ-০৯./০৩/২০২১ইং। অপরদিকে মঙ্গলবার রাতে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কাহালু থানা পুলিশ। ছিনতাইকারীরা হলেন সাগাটিয়া পৌরপাড়া গ্রামের আমীর ফকির এর পুত্র সুমন ফকির (২০), সাগাটিয়া মধ্যপাড়া গ্রামের হারেজ ফকিরের পুত্র আব্দুল মোমিন (২৪) ও বগুড়া সদর উপজেলার ফাঁপোর পূর্বপাড়া গ্রামের আমজাদ হোসেন ওরফে মুনসুরের পুত্র আবু সাঈদ ওরফে তুষার (৪৫)।

ছিনতাইকারীদের দেহ তল্লাশী করে কাহালু থানা পুলিশ নগদ ৩ হাজার ২ শত টাকা, স্টীলের চাকু, লোহার রড উদ্ধার করে জব্দ করেন। লিখিত এজাহারে জেনারেটর ব্যবসায়ী লিয়াকত আলী উল্লেখ করেন ব্যবসায়িক কাজ সেরে কাহালু বাজার থেকে প্রতিদিনের ন্যায় গত ০৯/০৩/২০২১ইং অনুমান রাত ১০.৩০ ঘটিকায় পায়ে হেটে বাড়ী ফেরার পথে বুড়ইল গ্রামের জনৈক জাহাঙ্গীর আলম এর পল্ট্রি ফার্মের সামনে কাচা রাস্তায় উপর পৌঁছামাত্রই উপরোক্ত আসীমারা আমাকে ঘিরিয়া ফেলে চাকু দিয়ে ও লোহার রড দিয়ে ভয়ভীতি ও হুমকি প্রদান এবং আমার কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় এবং আমার শরীরে চাকু দিয়ে আঘাত ও লোহার রড দিয়ে মারপিট করে।

আমি চিৎকার করতে থাকলে অনেক লোকজন ঘটনাস্থলে আসিয়া তাদেরকে আটক করে। পরে কাহালু থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল হতে আসামীদেরকে গ্রেফতার তরে থানায় নিয়ে আসেন। কাহালু থানার সেকেন্ড অফিসার ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আবু শাহিন কাদির এর সাথে কথা বলা হলে তিনি জানান, তাদের বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে এবং সকল আসামীদেরকে কোট হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও কাহালু থানা পুলিশ ১ জন সাজাপ্রাপ্ত ও ১ জন গ্রেফতার পরোয়ানার আসামীকে গ্রেফতার করেছেন।

দৈনিক বগুড়া