শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গাবতলীতে আগুনে পোড়া পরিবারের পাশে জেলা আ’লীগের সম্পাদক দুলু

গাবতলীতে আগুনে পোড়া পরিবারের পাশে জেলা আ’লীগের সম্পাদক দুলু

বগুড়া গাবতলীর সোনারায় ইউনিয়নের সাবেকপাড়ায় আগুনে পোড়া পরিবারের পাশে দাড়িয়ে তাদের খোজ খবর নেন বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক এ.কে এম আসাদুর রহমান দুলু।

এসময় সাথে ছিলেন গাবতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি(ভারঃ) আব্দুস সালাম ভোলন, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম,যুব ক্রিড়া সম্পাদক রফিকুল ইসলাম রাঙ্গা, উপ-প্রচার প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম বাবু, সদস্য মোস্তফা জামান বাবু, আনছার আলী ভোলা, মাহবুব মিল্টন,নিকুঞ্জ কুমার পাল, আবু বক্কর সিদ্দিক, ফজলুল বারী নয়ন, আওয়ামীলীগনেতা এস.এম মশিউল আলম রিপন, মজিবুর রহমান আলতাব,তারাজুল ইসলাম, আব্দুর রশিদ মোল্বা,আইনুল হক বিদ্যুত, আবির হোসেন ফাহিম,এ টি এম নুরুল ইসলাম সুমন, আশিকুর রহমান আশিক, বেলাল হোসেন, আলী আযম, আব্দুল বাছেত, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহম্মেদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তারাজুল ইসলাম টিটু, যুবলীগনেতা সুফল, মাহফুজুল হক সুইট, জিল্লুর রহমান শাকিলসহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ। শেষে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান ওয়ালিউল হক বিলু মাস্টারের কবর জিয়ারত করা হয়।

উল্লেখ্য গত ২৭শে মার্চ শনিবার দুপুরে সাবেকপাড়া গ্রামের রফিকুল ইসলামে বাড়িতে বিদ্যুতে সটসার্কিট থেকে আগুন লেগে রফিকুল ও তার দুই ছেলে হালিম ও করিমের ঘর ও আসবাবপত্র ও সহায় সম্পদ পুড়ে ছাই হয়ে যায়। এতে আগুনে দগ্ধ হয়ে হালিমে ৪ বছরের শিশু পুত্র রাফি পুড়ে মারা যায়।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই