বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গাবতলীতে কর্মহীন পৌনে তিনশত সেলুন শ্রমিকদের খাদ্য দিলেন রবিন খাঁন

গাবতলীতে কর্মহীন পৌনে তিনশত সেলুন শ্রমিকদের খাদ্য দিলেন রবিন খাঁন

করোনা ভাইরাস এর কারনে সারা দেশ লকডাউন হওয়ায় খেটে খাওয়া মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। আর এই সময় কর্মহীন মানুষদের খাবার ও আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ রফি নেওয়াজ খাঁন রবিন।

এর ধারাবাহিকতায় গতকাল সোমবার গাবতলী উপজেলা পরিষদ চত্বরে উপজেলা সেলুন ও বিউটি পার্লার শ্রমিক ইউনিয়ন এর ২’শ ৮০জন সদস্যকে প্রায় ৭দিনের খাদ্য’র প্যাকেট বিতরণের উদ্ধোধন করেছেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ রফি নেওয়াজ খাঁন রবিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সালমা আকতার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হারুন-উর-রশিদ, গাবতলী পৌর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন দিলু, স্থানীয় এমপির প্রতিনিধি ও যুবলীগ নেতা সাব্বির হাসান জাফরু পাইকার, উপজেলা সেলুন ও বিউটি পার্লার শ্রমিক ইউনিয়নের সভাপতি শ্যামল চন্দ্র শীল,

সহ-সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক মুক্তার হোসেন প্রমূখ। খাদ্যের প্যাকেটে রয়েছে ১০কেজি চাল, ২কেজি আলু, ১কেজি পেয়াঁজ, আধা কেজি ডাল ও আধা লিটার ছোয়াবিন তেল।

দৈনিক বগুড়া