মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

গাবতলীতে নদীতে গোসল করতে গিয়ে ২শিশু’র মৃত্যু

গাবতলীতে নদীতে গোসল করতে গিয়ে ২শিশু’র মৃত্যু

বগুড়ার গাবতলীতে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ২জন পুত্র শিশু’র মৃত্যু হয়েছে। উপজেলার কাগইল ইউনিয়নের সাহাপুর গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। গতকাল বুধবার পুলিশ লাশ ২টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দিয়েছে।

জানা গেছে, উপজেলার কাগইল ইউনিয়নের সাহাপুর গ্রামের পাশ দিয়ে যাওয়া ইছামতি নদীতে (সানতলা দহ) বেলা আনুমানিক ৩টায় সাহাপুর গ্রামের সোহেল রানা’র ছেলে কাওছার আহম্মেদ (৭) ও একই গ্রামের মামুনুর রশিদ ফুলমিয়া’র ছেলে সৌরভ হোসেন (৬) সবার অজান্তে গোসল করতে যায়। পরিবারের লোকজন তাদের খোঁজ না পাওয়ায় বিভিন্ন স্থানে খুজঁতে থাকে। এর এক পর্যায়ে প্রায় ৪ঘন্টা পর শিশু ২টির লাশ ইছামতি নদীতে (সানতলা দহ) পানির উপরে ভেসে উঠে। পরে স্থানীয় লোকজন ওই ২শিশুর লাশ দেখে থানায় সংবাদ দিলে পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেন।

এ ঘটনায় পৃথকভাবে থানায় ২টি ইউডি মামলা হয়েছে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরেজ্জামান এর সাথে কথা বললে তিনি উপরোক্ত তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয় কাগইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আগা নিহাল বিন জলিল তপন জানান, ঘটনাটি অত্যান্ত মর্মান্তিক। তিনি আরো জানান, মৃত হওয়া শিশু কাওছার আহম্মেদ এর বাবা অটো চালক এবং সৌরভ হোসেন এর বাবা ইট ভাটায় কাজ করে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই