বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাইলেই পিএসজি ছাড়তে পারবে নেইমার-এমবাপ্পে

চাইলেই পিএসজি ছাড়তে পারবে নেইমার-এমবাপ্পে

প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে আগামী ২০২২ সালের জুনে শেষ হচ্ছে দলের সেরা দুই তারকা ফুটবলার নেইমার ও কিলিয়ান এমবাপ্পের চুক্তির মেয়াদ। এই দুইজনের সঙ্গে নতুন চুক্তি করতে না পারলে পরের মৌসুমেই তাদের ফ্রিতেই ছাড়তে হবে পিএসজিকে। তবে ঝুঁকি নেবে না পিএসজি।  চুক্তির জন্য নেইমার-এমবাপ্পেকে চাপ দেবে তারা।  না হলে চলতি মৌসুম শেষেই তাদের ছেড়ে দেবে ক্লাবটি।

ফ্রান্স ফুটবলকে দেয়া এক সাক্ষাৎকারে ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো অবশ্য সাফ জানিয়ে দিলেন, ‘দুই তারকাকে ধরে রাখতে চান তারা, তবে সেজন্য কোনো অনুরোধ করা হবে না। তারা থাকতে চাইলে থেকে যাবে। তবে যেতে চাইলে বাধা দেয়া হবে না’। 

তবে লিওনার্দোর আশা, ‘ক্লাবের প্রতি ভালোবাসার কারণে দুজনই থেকে যাবেন। আশা করি, তারা বিশ্বাস করে যে উঁচু মানের ও উচ্চাকাঙ্ক্ষী খেলোয়াড়দের জন্য এটাই সঠিক জায়গা। তবে আমরা তাদেরকে এখানে থাকতে কোনোপ্রকার অনুরোধ করব না’। 

লিওনার্দো বলেন, যদি কোনো খেলোয়াড় এই ক্লাবকে ভালোবাসে, তাহলে এমনিতেই থাকবে। যারা আসলেই থাকতে চায় তারা থাকবে; আমরা আলোচনা করছি এবং সফল হওয়ার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। 

গণমাধ্যমের খবর অনুযায়ী, এমবাপ্পেকে ঘিরে বিষয়টা ঠিক পরিষ্কার নয় কারণ, ক্লাবের বিশেষ নজর নেইমারের চুক্তি নবায়নের দিকে। এখন পর্যন্ত চুক্তি নবায়নের ব্যাপারে নাকি ফরাসি এই ফরোয়ার্ডও কোনো আগ্রহ দেখাননি। এর পেছনের কারণ হতে পারে, রিয়াল মাদ্রিদ যে তাকে পেতে মরিয়া তা তিনি ভালো করেই জানেন।

এদিকে লিওনেল মেসির প্রতি প্রবল আগ্রহ প্যারিসের দলটির। আর্জেন্টাইন তারকাকে দলে টানতে পারলে এমবাপ্পের পিএসজি ছাড়া হবে অনেকটাই নিশ্চিত।

দৈনিক বগুড়া