শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ছুটি কাটিয়ে ঢাকায় জেমি ডে

ছুটি কাটিয়ে ঢাকায় জেমি ডে

নেপালের ত্রিদেশীয় টুর্নামেন্ট শেষে ছুটি কাটাতে ইংল্যান্ড গিয়েছিলেন জাতীয় ফুটবলদলের প্রধান কোচ জেমি ডে। কাতারে অনুষ্ঠিতব্য ফিফা ওয়ার্ল্ড কাপ বাছাই পর্বের প্রস্তুতির জন্য মঙ্গলবার রাতে বাংলাদেশ বিমানের ফ্লাইটযোগে লন্ডন থেকে ঢাকায় এসেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের হেড কোচ জেমি ডে ও গোলকিপার কোচ ক্লেভারলি।

বিশ্বকাপ বাছাইয়ের বাকি ৩ ম্যাচের জন্য জাতীয় ফুটবল দলের প্রস্তুতি শুরু করতেই কোচ ঢাকায় ফিরলেন কোচ। এ লক্ষ্যে জাতীয় ফুটবল দলের আবাসিক ক্যাম্প শুরু হয়েছে সোমবার।

ক্যাম্পে যে ৩৩ ফুটবলার ডেকেছেন কোচ জেমি ডে তারা সবাই এক সাথে যোগ দিতে পারেননি প্রিমিয়ার লিগের চারটি ম্যাচ বাকি থাকায়। যাদের খেলা শেষ তারা প্রথম দিন উঠেছেন হোটেল ইন্টারকন্টিনেন্টালে।

জাতীয় দলের ম্যানেজার ইকবাল হোসেন জানিয়েছেন, ‘প্রথম দিন আবাহনী ও মোহামেডানের ৫ ফুটবলার ক্যাম্পে উঠবেন। এর মধ্যে মোহামেডানের একজন খেলা শেষে বাড়ি যাওয়ায় তার ফিরতে সন্ধ্যা হতে পারে। আশা করি সন্ধ্যার মধ্যে এই ৫ জন ক্যাম্পে যোগ দেবেন।’

স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুসারে ঢাকায় ফেরার পর জেমিকে হোটেলে ঢুকে কোভিড-১৯ পরীক্ষা করাতে হয়েছে। এরপর থাকতে হবে ৫ দিনের কোয়ারেন্টাইনে। তারপর পুনরায় কোভিড টেস্ট করে নেগেটিভ হলে অনুশীলনে যোগ দেবেন।

আফগানিস্তান, ভারত ও ওমানের বিপক্ষে বাংলাদেশের তিনটি ম্যাচ বাকি আছে। জুনে ম্যাচ তিনটি হবে কাতারে। ৩ জুন বাংলাদেশের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে, ৭ জুন ভারতের বিপক্ষে এবং ১৫ জুন ওমানের বিপক্ষে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু