বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়া বিশ্ববিদ্যালয়ের আয়োজনে কৃতিশিক্ষার্থীদের অ্যাওয়ার্ড

দুপচাঁচিয়া বিশ্ববিদ্যালয়ের আয়োজনে কৃতিশিক্ষার্থীদের অ্যাওয়ার্ড

বগুড়ার দুপচাঁচিয়া বিশ্ববিদ্যালয় ক্লাবের উপদেষ্টা ও দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এবং আমেরিকার টেক্সাস বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. জালাল উদ্দিন মন্ডলের আর্থিক সহায়তায় দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় হতে ২০২০সালের এসএসসি পরীক্ষায় সর্বোচ্চ ফলাফল অর্জনকারী দুইজন কৃতি শিক্ষার্থীকে ড. জালাল উদ্দিন মন্ডল অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার দুপুরে দুপচাঁচিয়া বিশ্ববিদ্যালয় ক্লাবের আয়োজনে ক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি ও অ্যাওয়ার্ড প্রদান বোর্ডের সদস্য সুদেব কুমার কুণ্ডুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও অ্যাওয়ার্ড প্রদান বোর্ডের সদস্যআব্দুস সালাম এর সঞ্চালনায় অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও ঢাকা শের-ই বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.এফ.এম আমিনুজ্জামান রিপন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া আরডিএ এর যুগ্ম-পরিচালক ড. আব্দুল মজিদ, অধ্যাপক ড. মাহাবুবুর রহমান, অ্যাওয়ার্ড বোর্ডের সদস্য ও দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনিছুল ইসলাম লিটন, ক্লাবের সদস্য সহকারী অধ্যাপক আব্দুল মান্নান, প্রভাষক পরিমল চৌধুরী, গৌতম বসাক, আলাউদ্দিন ফকির, আনোয়ার-উল-আজাদ লিটন, কৃতি শিক্ষার্থী জাকিউল ইসলাম, মোস্তারী আক্তার মিথি প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সদস্য প্রদ্যুৎ কান্তি বসাক,এরশাদ মহলদার, আব্দুল হামিদ, আব্দুল কাদের, আব্দুর রব, আব্দুল মোমিন, অরবিন্দ কুমার দাস সহ বিশ্ববিদ্যালয় ক্লাবের সদস্যবৃন্দ। পরে প্রধান অতিথি, ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সহ অতিথিবৃন্দ কৃতি দুই শিক্ষার্থীর হাতে ক্রেস্ট, সনদপত্র ও ৪০ হাজার করে ৮০ হাজার টাকার চেক তুলে দেন।

দৈনিক বগুড়া