শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়ায় জাতীয় বিজ্ঞান অলিম্পিয়ার্ড অনুষ্ঠিত

দুপচাঁচিয়ায় জাতীয় বিজ্ঞান অলিম্পিয়ার্ড অনুষ্ঠিত

‘বিজ্ঞান মনোস্ক জাতি গঠনে প্রতিশ্রুতিবদ্ধ’- এই শ্লোগানকে সামনে রেখে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে এবং ৪২তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দুপচাঁচিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৩০নভেম্বর সোমবার সকালে দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক ফিতা কেটে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়ার্ডে অংশগ্রহণকারী মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিশেষ গ্রুপের ১৫টি দলের বিজ্ঞান প্রকল্প প্রদর্শন পরিদর্শন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহসভাপতি আবু জাহেদ, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ নাছরিন পারভীন, ভেটেরিনারী সার্জন ডাঃ মাহবুব হাসান চৌধুরী, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামনাশিস সরকার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকারিয়া হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোতাহার হোসেন, একাডেমিক সুপারভাইজার শাহ মো.মাহমুদুন নবী, সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনিছুল ইসলাম লিটন, সহকারী শিক্ষক সুদেব কুণ্ডু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স প্রমুখ। পরে অংশগ্রহণকারী ১৫টি গ্রুপের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই