শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দুশ্চিন্তা আর কোয়ারেন্টিন পেরিয়ে অপূর্ব-আরিয়ান জুটি...

দুশ্চিন্তা আর কোয়ারেন্টিন পেরিয়ে অপূর্ব-আরিয়ান জুটি...

৭ জুলাই মিজানুর রহমান আরিয়ানের ‘প্রাণ প্রিয়’ নাটকের মাধ্যমে টানা চার মাস পর শুটিংয়ে ফিরেছেন জিয়াউল ফারুক অপূর্ব। তবে একদিনের মাথায় তাকেসহ পুরো ইউনিটকে ফিরতে হলো হোম কোয়ারেন্টিনে। কারণ, ৮ জুলাই ইউনিটের দুজন সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ে!

প্রচণ্ড দুশ্চিন্তা নিয়ে ফের ঘরবন্দি জীবন! এরমধ্যে দুই দফা করোনা টেস্ট দিয়ে ফলাফল নেগেটিভ নিয়ে ফের শুটিংয়ে ফিরলেন এই অপূর্ব। নির্মাতার পরিস্থিতিও একই। দুজনে মিলে ফের শুরু করলেন ঈদ মিশন। এবার ঈদের আরেকটি প্রজেক্ট। নাম ‘জানবে না কোনদিন’। এতে অপূর্বর নায়িকা তাসনিয়া ফারিন।

আরিয়ান জানান, ২০ জুলাই শুটিংয়ে ফিরে প্রথমে শেষ করেছেন অপূর্ব-মেহজাবীনের ‘প্রাণ প্রিয়’ নাটকের বাকি থাকা দুটি দৃশ্যের কাজ। ২১ জুলাই থেকে ২৩ জুলাই শেষ করলেন ‘জানবে না কোনদিন’ এর কাজ। তারও আগে ইউনিটের ২৬ সদস্যের করোনা টেস্ট করা হয়েছে। পাওয়া গেছে নেগেটিভ ফলাফল।

দুটি নাটকই প্রযোজনা করেছে সিএমভি। যা উন্মুক্ত হবে ঈদ আয়োজনে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।
‘জানবে না কোনদিন’ নাটকটি প্রসঙ্গে এর চিত্রনাট্যকার ও নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘আমি কখনোই প্রচারের আগে নাটকের গল্পটা বলতে চাই না। পারলে শিল্পীদের নামও এড়িয়ে যাই। কারণ এগুলো আগাম বললে, দর্শকদের আগ্রহ হারানোর সম্ভাবনা তৈরি হয়। তো এই ঈদের জন্য এটি আমার দ্বিতীয় প্রজেক্ট। কাজটি ঠিকঠাক শেষ করতে পেরেছি। এটাই বড় কথা।’

এদিকে অপূর্ব নাটকটির গল্প প্রসঙ্গে জানান, গল্পটা এই করোনাকালকে ঘিরে। দুজন করোনাক্রান্ত স্বামী-স্ত্রীর প্রেম ও ক্রাইসিসের গল্প এটি।
অপূর্ব বলেন, ‘আসলে বাস্তবতা মেনে নিয়েই সবাইকে এখন চলতে হবে। এটাই নিউ নরমাল। তবে এবার আরও সতর্ক হয়ে কাজ করছি। চেষ্টা করবো এরমধ্যে যাদের কথা দিয়েছি তাদের কাজগুলো শেষ করার। এমনিতেই তো প্রায় সাড়ে চার মাস কাজের বাইরে ছিলাম।’ জানবে না কোনদিন: অপূর্ব-ফারিন

নির্মাতা আরিয়ান জানান, এই ঈদে তিনি আরও একটি প্রজেক্ট করছেন অপূর্বকে নিয়ে। ‘ছায়াছবি’ নামের এই নাটকটিতে অপূর্বর বিপরীতে থাকছেন মেহজাবীন চৌধুরী।
এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু জানান, এবারের ঈদে ১০টি বিশেষ নাটক নির্মাণের উদ্যোগ নিয়েছেন। যার বেশিরভাগই তারকা সমৃদ্ধ।
তার ভাষ্যে, ‘প্রতিটি কাজের আগেই আমরা পুরো ইউনিটের করোনাভাইরাস টেস্ট করাচ্ছি নিজেদের উদ্যোগে। ফলাফল নেগেটিভ নিশ্চিত হয়েই শুটিংয়ে যাচ্ছি। চেষ্টা করছি, এই মহামারির ঈদেও দর্শকদের সামনে কিছু ভালো গল্প তুলে ধরার। যেগুলো দেখে মানুষ স্বস্তি পাবেন।’

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু