শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ধুনট থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক র‍্যালী ও মাস্ক বিতরণ

ধুনট থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক র‍্যালী ও মাস্ক বিতরণ

অদ্য ২২শে মার্চ (সোমবার) দুপুর ১২ টায় বগুড়ার ধুনট উপজেলা পরিষদের কার্যালয় থেকে র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

পরে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা মাস্কবিহীন ব্যক্তিদের মাঝে মাস্ক পড়িয়ে দেয়। হঠাৎ করে দেশে করােনার সংক্রমণ বাড়তে শুরু করেছে। যেহেতু স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বলা হচ্ছে, সবার সচেতনতার অভাবের কারণেই সংক্রমণ বাড়ছে তাই আইজিপির নির্দেশে সবাইকে সচেতন করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দিতেই এই কর্মসূচি।

এ ছাড়াও কর্মসূচিতে ধুনট থানার পক্ষ থেকে সাধারণ মানুষদের মাঝে সচেতনতামূলক লিফলেট, মাস্ক ও একটি করে গোলাপ ফুল বিতরণ করা হয়। মাক্স ও গোলাপ ফুল বিতরণ কালে উপস্থিত ছিলেন ধুনট থানার (তদন্ত) কর্মকর্তার মোঃ জাহিদুল হক, এসআই মোঃ আসাদুজ্জামান, ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইমরান হোসেন, সাধারণ সম্পাদক সাংবাদিক এম.এ রাশেদ, আরো উপস্থিত ছিলেন এসআই প্রদীপ কুমার বর্মণ,মোঃ নুরুজ্জামান, মোঃ আব্দুল সালাম আজাদ,মোঃ মজিবর রহমান, মোহাম্মদ আঃ রাজ্জাক, এএসআই মোঃ আঃ আজিজ, মোঃ ফজলুল হক, মোঃ ইউনুছ আলী, মোঃ আতিকুর রহমান, মোছাঃ মনোয়ার, মোঃ আব্দুল আউয়াল,মোঃ রিপন মিয়া, মোঃ আবু তাহের, ডিএসবি মোঃ সেলিম মিয়া, পুলিশ সদস্য মোঃ হারুন, মোঃ রুবেল, মোঃ মোফাজ্জল হোসেন,মহিলা পুলিশ সদস্য মোছাঃ এলিনা,মোছাঃ সুমা আক্তার,মোছাঃ মুক্তা খাতুন, মোছাঃ নাছিমা খাতুন, মোছাঃ মালা খাতুন, প্রমুখ।

করোনাকালে কোচিং চলার ব্যাপারে আরেকটি প্রশ্নের জবাবে তিনি বলেন যে, কিছুদিন পূর্বে করোনাভাইরাস এর প্রকোপ কমে গিয়েছিলো তখন কোচিং সেন্টারগুলো বাচ্চাদের লেখাপড়ার কথা চিন্তা করে চালু হয়েছিল। কিন্তু বর্তমান দেশের পরিস্থিতি বিবেচনা করে এখন এগুলো খুলে রাখা যাবেনা। তিনি এই ব্যাপারে যথাযথ প্রদক্ষেপ গ্রহণ করবেন বলেও জানান।।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই