শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ধুনটে ক্রেতা সেজে চিহ্নিত মাদক কারবারিকে আটক করেছে পুলিশ

ধুনটে ক্রেতা সেজে চিহ্নিত মাদক কারবারিকে আটক করেছে পুলিশ

বগুড়ার ধুনট উপজেলায় ক্রেতা সেজে চিহ্নিত মাদক কারবারি ও সাতটি মাতব মামলার আসামি  বিটুল সরকার (৪০) নামের এক পাইকারী বিক্রেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রবিবার (৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার  ধুনট-জোড়শিমুল সড়কের আড়কাটিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিটুল সরকার উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আড়কাটিয়া গ্রামের জালাল উদ্দিন সরকারের ছেলে।

থানা সুত্রে জানা যায়, বিটল সরকার দির্ঘদিন ধরে পাইকারী ও খুচরা বিক্রেতা হিসেবে এলাকায় মাদক বিক্রি করে আসছিল। সে একজন পাইকারি ব্যবসায়ী এমন সংবাদ পেয়ে মাদক কেনার জন্য পরিচয় গোপন রেখে তার সঙ্গে মোবাইলে আলাপ হয় থানা পুলিশের এক কর্মকর্তার। পরে থানার এসআই রিপন মিঞার নেতৃত্বে গাঁজা ক্রয়ের কৌশল করে বিটল মিয়াকে ধরতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। বিটুল টাকা নেয়ার পর পেয়ে গাঁজা নিয়ে আসলে তাকে হাতেনাতে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে ৬০ পুরিয়া গাঁজা জব্দ করা হয়। গত ২০১৯ সালের এপ্রিল মাস থেকে এ পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে সাতটি মামলা দায়ের হয়েছে বলেও থানা সুত্রে জানাযায়।

ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্রেতা সেজে মাদক কারবারি বিটুল সরকারকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে সাতটি মাদক মামলা দায়ের করা হলো। সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ধুনট থানা থেকে বিটুলকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই