শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নতুন ফ্লাগশিপ ফোন আনছে মটোরোলা

নতুন ফ্লাগশিপ ফোন আনছে মটোরোলা

ক্রেতাদের জন্য খুব শিগগিরই ফ্লাগশিপ মডেলের ফোন আনছে মটোরোলা। নতুন মডেলের নাম মটোরোল নিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ফোনের লুক এবং ডিজাইন সংক্রান্ত বেশ কিছু ছবি ফাঁস হয়ে গিয়েছে।

উইবোতে সর্বপ্রথম সেই ছবির খোঁজ পান টিপস্টার নিলস অ্যাহরেন্সমিয়ার। সেই ছবি থেকেই স্পষ্ট যে, এই ফোনের ডিসপ্লে-তে রয়েছে পাঞ্চ-হোল কাট, সেখানেই দেওয়া হবে সেলফি ক্যামেরা।

মটোরোলা নিও মডেলের একটি 'স্কাই' কালারের ভ্যারিয়্যান্ট পরিলক্ষিত হয়েছে। জানা গেছে, এই ফোনের একটি 'বেরিল' ভ্যারিয়্যান্টসও থাকবে। তবে লিক থেকে আরও জানা যাচ্ছে যে, ফোনটি মটোরোলা এজ এস নামেও মার্কেটে লঞ্চ হতে পারে।

মটোরোলার এই নয়া মডেলে ফ্ল্যাট ডিসপ্লে থাকছে এবং তার সঙ্গেই থাকছে অত্যন্ত স্লিম বেজেল। ফোনের ঠিক ডান দিকে থাকছে ভলিউম রকার এবং পাওয়ার বাটন-সহ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফাঁস হওয়া ছবিতে আরও দেখা যাচ্ছে যে, ফোনের বাঁ দিকে আরও একটি ডেডিকেটেড বাটন দেওয়া হয়েছে। মনে করা হচ্ছে, এই বাটন গুগল অ্যাসিসট্যান্টের জন্য। কোয়াড-ক্যামেরা সেটআপের এই ফোনের ব্যাক প্য়ানেলে স্কোয়্যার মডিউল থাকছে, যেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও অডিও জুম অ্যাটাচ করা রয়েছে তার ঠিক নিচেই। ব্যাক প্যানেলে গ্লসি ফিনিশিং থাকছে।

এই নতুন হ্যান্ডসেটে ৬.৭ ইঞ্চির ফুলএইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট থাকছে। ৮ জিবি র‌্যামের এই ফোনে ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই