বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নন্দীগ্রাম উপ: আ`লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালিত

নন্দীগ্রাম উপ: আ`লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালিত

বগুড়ার নন্দীগ্রামে গত ১৫ই আগষ্ট বেলা ১১টা নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যলয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পন করা হয়।

এরপরে একটি শোক র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী হাসানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আফজাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আ

শরাফ জিন্নাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র মহন্ত, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম শেখ, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম গোলাপ, ২নং সদর ইউনিয়ন আওয়ালীলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা সোহাগ, ৩নং ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা গামা, আব্দুল হামিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন।

যুবলীগ নেতা মোফাজ্জল বারি, উপজেলা কৃষকলীগ সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক সাঈদ রায়হান মানিক, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু সাঈদ, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা আঃ রাজ্জাক, ছাত্রলীগ নেতা আহম্মেদ জয় শুভ, আবু তৌহিদ, সাইফুল ইসলাম দুলাল প্রমুখ। আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ সকল শহীদের বিদেহী আতœার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক বগুড়া