বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নন্দীগ্রামে মেয়রের দায়িত্ব বুঝে নিলেন আ`লীগ নেতা আনিছুর

নন্দীগ্রামে মেয়রের দায়িত্ব বুঝে নিলেন আ`লীগ নেতা আনিছুর

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার নব-নির্বাচিত মেয়র আনিছুর রহমান দায়িত্বভার গ্রহণ করেছেন। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে পৌর ভবনে সচিব আব্দুল বাতেনের নিকট থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন তিনি। এর আগে সচিব আব্দুল বাতেনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেনের সঞ্চালনায় মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করা হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নব-নির্বাচিত মেয়র আনিছুর রহমান, থানা অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, সাবেক ভাইস চেয়ারম্যান আহসান বিপ্লব রহিম, আওয়ামী লীগ নেতা শফি উদ্দিন প্রমুখ।

এ সময় রাজনৈতিক নেতৃবৃন্দ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, নব-নির্বাচিত পৌর কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২১ সালের ৩০ জানুয়ারি অনুষ্ঠিত নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মেয়র নির্বাচিত হন আনিছুর রহমান। পরে তিনি গত ২৪ ফেব্রুয়ারি মেয়র হিসেবে শপথ গ্রহণ করেন। এর আগে তিনি পৌরসভার প্যানেল মেয়র ছিলেন।

দৈনিক বগুড়া