বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নাসিম এর মৃত্যুতে শিবগঞ্জ উপ: আ’লীগের শোক প্রকাশ

নাসিম এর মৃত্যুতে শিবগঞ্জ উপ: আ’লীগের শোক প্রকাশ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী, ১৪ দলীয় জোটের মুখপাত্র ও সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।

সেই সাথে আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন নেতারা।

শোক বার্তায় আরো জানানো হয়, বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মোহাম্মদ নাসিমের মৃত্যু দেশের রাজনৈতিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি।  এ ক্ষতি পূরণ হবার নয়। 

জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য পুত্র মোহাম্মদ নাসিম শেখ হাসিনা সরকারের স্বাস্থ্যমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।  সমকালীন রাজনীতিতে অপ্রতিদ্বন্দ্বী ও সফল রাজনীতিবিদ ছিলেন তিনি।

রাজনীতির পাশাপাশি সমাজকল্যাণমূলক কাজে তার অবদান জাতি দীর্ঘকাল স্মরণে রাখবে।

এ সময় শোক প্রকাশ করেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক,  উপজেলা চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সভাপতি এবিএম শাজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস ছাত্তার, সাধারণ সম্পাদক খ ম শামীম, ছাত্রলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু ও কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ  অঙ্গসহযোগী সংগঠনের নেতারা।

দৈনিক বগুড়া

সর্বশেষ: