শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নিজেকে খোলামেলা দেখিয়ে কাজ করতে আপত্তি বৃষ্টির

নিজেকে খোলামেলা দেখিয়ে কাজ করতে আপত্তি বৃষ্টির

ছোট পর্দার মডেল ও অভিনেত্রী বৃষ্টি ইসলাম। দীর্ঘদিন শোবিজ থেকে দূরে ছিলেন তিনি। ব্যক্তিগত কারণেই এই দূরে থাকা। অবশেষে লম্বা সময় বিরতি দিয়ে করোনার আগেই ফিরেছিলেন কাজে। এরপর দুটি নাটকে কাজও করেছিলেন। সেই সঙ্গে বেশকিছু মুঠোফোন কোম্পানির প্রমোশনাল শুটে অংশও নিয়েছিলেন। তবে এরপর নতুন কোনো কাজে দেখা যায় নি তাকে। আলোচনাতেও তাই নেই।

করোনা শুরুর সময়ে অন্য অনেক তারকার মতো বৃষ্টিও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। তবে সেটা একান্তই আড়ালে থেকে। রাজধানীর উত্তরা, গুলশান, পুরান ঢাকা, কামরাঙ্গীর চর এলাকার মানুষদের পাশে দাঁড়িয়ে তাদের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করেছেন।

করোনা মহামারির মধ্যে না ফিরলেও এখন নিয়মিতই কাজ করবেন বলেই জানান এই অভিনেত্রী। জানান, মাঝখানে কাজের প্রস্তাব এলেও তা ফিরিয়ে দিয়েছি। কলকাতায় কিছু প্রজেক্টের বিষয়ে কথাবার্তা চলছিলো। করোনার কারণে আর করতে পারিনি।

বৃষ্টি আরো বলেন, এদিকে ওটিটি প্লাটফর্ম ও ওয়েবের বেশকিছু কাজের প্রস্তাব পেয়েছি। কিন্তু সেগুলোতে তারা যেভাবে চায়, সেটা আমার পক্ষে করা সম্ভব নয় বলে ফিরিয়ে দিয়েছি। নিজেকে খোলামেলা দেখিয়ে কাজ করতে চাই না। কাজগুলো অনেকটা এইটিন প্লাসেরই বলা যায়। এগুলা করা আমার পক্ষে কখনই সম্ভব না।

সিনেমায় কাজ করা প্রসঙ্গে বৃষ্টি বলেন, সিনেমার প্রস্তাব যে পাই নি তা না। পেয়েছি কিন্তু মনমতো না হওয়ায় করিনি। কমার্শিয়াল সিনেমা করার ইচ্ছে নেই আমার। অফ ট্র্যাকের গল্প আমার ভীষণ পছন্দ, সেরকম হলে অবশ্যই কাজ করবো। ‘দেবী’ সিনেমার মতো গল্পে কাজ করার বেশি আগ্রহ আমার। কিন্তু এরকম গল্পে এখন অনেকেই রিস্ক নিতে চান না আমাদের এখানে। কমার্শিয়াল সিনেমায় কাজ করে আমিও রিস্ক নিতে চাই না।

বৃষ্টি এখন সিঙ্গেল নাকি তার জীবনে অন্য জড়িয়েছেন বা বিয়ে কবে করছেন? এমন প্রশ্নে সহসায় এই অভিনেত্রী এক গাল হেসে জানান, আমি এখন সিঙ্গেল। আর রিলেশন মানেই এখন বাড়তি ঝামেলা। সময় হলেই বিয়ে করবো। কাজ আগে, বিয়ে পরে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু