বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পূজা নিয়ে এবার যা বললেন জয়া আহসান

পূজা নিয়ে এবার যা বললেন জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দাপটের সঙ্গে দুই বাংলায় সমানতালে কাজ করে যাচ্ছেন। ঢাকা যদি হয় শেকড়, তাহলে কলকাতায় ডালপালা মেলেছেন এই অভিনেত্রী। কলকাতার যোধপুরে একটি বাড়িও রয়েছে এই অভিনেত্রীর।

এদিকে করোনা হোক আর যাই হোক উৎসব তো আর থেমে থাকে না। আর এ কারণেই আসছে পূজা নিয়ে নিজের মনের কথা বললেন জয়া আহসান। তিনি বলেন, পূজা আর মৃত্যুর কোলাহল পাশাপাশি এসে দাঁড়িয়েছে। কোভিড আমাদের অনেক কিছু শিখিয়েছে। আমাদের সংযমী হতে শিখিয়েছে। আমাদের অপচয় কম করতে শিখিয়েছে। পূজা মানেই তো আমাদের বাহুল্যের খরচ, জামাকাপড়ের ক্ষেত্রে বিশেষ করে। এখন থেকে না হয় আমরা সামঞ্জস্য রেখে সব করি। সে জীবনই হোক বা ফ্যাশন। এটাই না হয় হোক এবার পূজার নতুন ভাবনা!

এদিকে কলকাতায় যাওয়া প্রসঙ্গে জয়া আহসান বলেন, পূজার কয়েকদিন আগেই সেখানে চলে যাবো যাতে আমেজটা বুঝতি পারি। কলকাতা ছাড়া পূজা ভাবতেই পারি না। ঢাকাতেও পুজো হবে। তবে ঠাকুর দেখতে যেতে পারব কি না জানিনা। 

এছাড়া করোনায় ঘরে বসেই ১৫ দিনে একটি ফিচার ফিল্মে অভিনয় করেছেন এ অভিনেত্রী। অতিমারির মধ্যে দিয়ে চলা বিশ্বের যে কোনো মানুষ এই ছবির সঙ্গে নিজেকে মেলাতে পারবেন বলে দাবি জয়ার। তবে ছবিটির মুক্তির দিন এখনো ঠিক হয়নি বলে জানিয়েছেন অভিনেত্রী। 

দৈনিক বগুড়া