শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘তারুণ্যের প্রত্যাশায় আ. লীগ’

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘তারুণ্যের প্রত্যাশায় আ. লীগ’

আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ ওয়েবিনার ‘তারুণ্যের প্রত্যাশায় আওয়ামী লীগ’ আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর এই বিশেষ অনুষ্ঠানটি আজ ২২ জুন (সোমবার) রাত সাড়ে ৮টায় বাংলাদেশ আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে সরাসরি প্রচারিত হবে।

এছাড়া আরও বেশ কয়েকটি জাতীয় দৈনিক, অনলাইন নিউজ পোর্টালের অফিশিয়াল ফেসবুক পেজে এবং বিজয় টিভির পর্দায় সরাসরি প্রচারিত হবে।

অনুষ্ঠানে আলোচক হিসেবে যুক্ত হবেন- বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম কবির রাব্বানী চিনু এবং মারুফা আক্তার পপি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলি ফরহাদ। এই অনুষ্ঠানটি বাংলাদেশ আওয়ামী লীগের গবেষণা সেল সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) সার্বিক তত্ত্বাবধান করছে।

সিআরআই-এর কোর্ডিনেটর ইঞ্জিনিয়ার মো. তন্ময় আহম্মেদ বলেন, আমরা তরুণদের সঙ্গে আওয়ামী লীগের সরাসরি যোগাযোগ স্থাপনের পুরো পরিকল্পনার একটি অংশ হিসেবেই এই ওয়েবিনারটি আয়োজন করেছি। মূল উদ্দেশ্য থাকবে দলের কেন্দ্রীয় নেতাদের কাছে তরুণদের কথাগুলো সরাসরি তুলে ধরা। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই