মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বগুড়ায় যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা

বগুড়ায় যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা

বগুড়া শহরের আকাশতারায় এবার যুবলীগ নেতা আবু তালেবকে (৩৫) গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার দুপুরে বগুড়া সদর উপজেলার আকাশতারা এলাকায় সড়কের পাশের কচু ক্ষেতের মধ্যে তার গলাকাটা লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে বগুড়া সদর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার (১৪ জুন) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবু তালেব আকাশতারা গ্রামের আব্দুস সামাদের ছেলে। নিহত আবু তালেব শহর যুবলীগের সাবগ্রাম বন্দর কমিটির সাধারণ সম্পাদক ছিল।

খোঁজ জানা গেছে, ঘটনার সময় নিহত আবু তালেব সাবগ্রাম থেকে চাল কিনে বাড়ির ফেরা পথে বাড়ির কাছে একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ধরে। রাস্তার পাশে কচু ক্ষেতে তালেবকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গলা কেটে ফেলে রেখে যায়। এরআগে শুক্রবার ১২ জুন আকাশতারা এলাকাতে দিনের বেলায় কুপিয়ে হত্যা করা হয় শাকিল নামের এক বালু ব্যবসায়ীকে। নিহত আবু তালেব এর বগুড়া শহরের হকার্স মার্কেটে ব্যাগের দোকান ছিল। এছাড়া তিনি এলাকায় বালুর ব্যবসা করতেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান বলেন, হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। আবু তালেব হত্যার প্রকৃত কারণ অনুসন্ধান চলছে। জড়িতদের শনাক্ত করতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। আর ১২ জুন খুন হওয়া শাকিল হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার রয়েছে। 

আবু তালেব হত্যাকাণ্ডের পর বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা ও অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারের সঙ্গে কথা বলেছেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

বগুড়ায় আলুর বাম্পার ফলন
বগুড়ায় ক্ষুদ্র নৃ গোষ্ঠীদের মাঝে ঘর বিতরণ
বগুড়ায় আশ্রয়ন প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন করেন জেলা প্রশাসক
শিবগঞ্জে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
তিন দিনের সফরে সুইডেনের রাজকন্যা ঢাকায়
সারিয়াকান্দিতে জাতির পিতার জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত
দুপুরের মধ্যে যেসব অঞ্চলে ধেয়ে আসছে ঝড়-বৃষ্টি
শেরপুরে ফিলিং স্টেশনে দুই লাখ টাকা জরিমানা; ২ জন আটক
সোনাতলায় রেল স্টেশনে উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে মতবিনিময় সভা
সারিয়াকান্দিতে চায়না ম্যাজিক জাল ধ্বংস করলো উপজেলা প্রশাসন
বগুড়ার সান্তাহারে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা