বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়া কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট

বগুড়া কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট

বগুড়ায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) পাবলিক স্কুল ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত  হয়েছে। প্রতিষ্ঠানটির এসএসসি ২০১৫ ব্যাচের আয়োজনে শুক্রবার সন্ধ্যা ৭ টায় উপশহর শিশু পার্ক মাঠে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

প্রতিষ্ঠানটির সাবেক অধ্যক্ষ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে বগুড়া পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ সার্জিল অাহম্মেদ টিপু উপস্থিত ছিলেন। 

এছাড়াও অন্যানদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জর্জ কোর্টের এ্যাডভোকেট আব্দুল কুদ্দুস রতন ও ওই প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থী সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও ডা.শফিক আমিন কাজল। 

ফাইনাল ম্যাচে এসএসসি ২০১৯ ব্যাচকে হারিয়ে টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ২০১৬ ব্যাচ। এরআগে শুক্রবার ৬ তারিখ ওই মাঠে আয়োজনটির উদ্বোধনী খেলা শুরু হয়। পুরো টুর্নামেন্টে এবিএন স্কুল ও কলেজের এসএসসি ২০০১ ব্যাচ থেকে ২০২২ ব্যাচ পর্যন্ত মোট ১৭ টি দল অংশগ্রহণ করে।

টুর্নামেন্টের আয়োজক এসএসসি '১৫ ব্যাচের আসিফ আহমেদ রাহী পুণ্ড্রকথাকে জানান, করোনা পরিস্থিতে দীর্ঘদিন সবাই বাড়ি থাকার কারণে মানষিক ভাবে একাকীত্ব অনূভুত করছিল। তাই ছোটবড় সকলের সাথে আলোচনা করে আমরা এই টুর্নামেন্ট আয়োজন করেছি। 

টুর্নামেন্টের আয়োজকদের মধ্যে ওই ব্যাচের পিয়াস রহমান, আসফাক আহম্মেদ ও তৌফিক জামান উপস্থিত ছিল।

দৈনিক বগুড়া