বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বগুড়া চাঁদপুরস্থ দুর্গা মন্দির পরিদর্শন করলেন বিট পুলিশিং কমিটি

বগুড়া চাঁদপুরস্থ দুর্গা মন্দির পরিদর্শন করলেন বিট পুলিশিং কমিটি

বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের চাঁদপুর হিন্দুপাড়ায় অবস্থিত দূর্গা মন্দির পরিদর্শন করেন নিশিন্দারা ইউনিয়ন বিট পুলিশিং কমিটির সদস্যরা।

অনাড়ম্বর পরিবেশে, শাস্ত্রীয় মতে ৪র্থ বারের মত অনুষ্ঠিত হচ্ছে এই শারদীয় দুর্গা পুজা। উক্ত মন্দির পরিদর্শন করেন নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি শাহিনুর ইসলাম টম্পি ও সাধারণ সম্পাদক শাফায়াত সজল।

এসময় কমিটির সদস্যরা আগত দর্শনার্থীদের সাথে কথা বলেন। তারা জানান, পুজা দেখতে এসে তারা সবকিছু আনন্দের সাথে উপভোগ করছে। কোন রকম হয়রানী বা ইভটিজিং এর শিকার হয়নি। সবমিলিয়ে প্রতিবারের মত এবারের পুজাতেও তারা সবাই মিলে আনন্দ করছে।

মন্দির কমিটির সাধারণ সম্পাদক দীপক চন্দ্র জানান, দূর্গাৎসবকে সামনে রেখে আইনশৃঙ্খলার অবস্থা স্বস্তিদায়ক। মন্ডপের নিরাপত্তা রক্ষায় থানা থেকে রাখা হয়েছে পুলিশের সদস্য ও গ্রাম পুলিশ। পাশাপাশি রাখা হয়েছে কমিউনিটি পুলিশিং এর সদস্যদের। শান্তিপ্রিয় ও সুষ্ঠুভাবে চলছে পুজার সকল আয়োজন।

উপস্থিত সকলকে ভরসা দিয়ে কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন,” নিশিন্দারা ইউনিয়ন বিট পুলিশিং সর্বদায় সকলের ভাল কাজে পাশে থাকবে। থানা পুলিশের পাশাপাশি আমাদের পক্ষ থেকেও নিরাপত্তার জন্য সদস্য রাখা হয়েছে। কোনরকম আপত্তিকর ঘটনা ছাড়ায় আমরা একটি সুন্দর উৎসব সনাতন ধর্মালম্বীদের দিতে বদ্ধপরিকর। আপনারা সকলে সরকারী সকল নিয়মনীতি ও স্বাস্থ্যবিধি মেনে পুজা উদযাপন করুন”।

এসময় উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং ফোরাম এর সদস্য শ্রী রতন চন্দ্র, শহিদুল ইসলাম, রিদয় হাসান সজল, গ্রাম পুলিশ দফাদার মনোরঞ্জন রায়, নিমাই চন্দ্র, সুমারী দাস, সুকুমার চন্দ্র, ভোলা সুত্রধর, গোবিন্দ কুমার প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু